কলেজ খুলতেই দেখা গেল ১১টি ফ্যান নেই

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

করোনা মহামারির কারণে দীর্ঘ দেড় বছর বন্ধ ছিল রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুরে অবস্থিত বীর মুক্তিযোদ্ধা মর্জি দেলোয়ারা কলেজ। গতকাল রোববার (১২ সেপ্টেম্বর) কলেজ খুলতেই দেখা যায় মিলনায়তনের ১১টি ফ্যানই উধাও।

বীর মুক্তিযোদ্ধা মর্জি দেলোয়ারা কলেজের মিলনায়তন থেকে ১১টি ফ্যান চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফাজ্জল হোসেন।

 

তিনি বলেন, করোনার কারণে দীর্ঘ ৫৪৩ দিন কলেজে শিক্ষা কর্যক্রম বন্ধ ছিল। গতকাল রোববার থেকে ক্লাস শুরু হলেও এর আগে কলেজের দাফতরিক কার্যক্রম পরিচালনা করা হতো। এছাড়াও শিক্ষার্থীদের কাছ থেকে অ্যাসাইনমেন্ট জমা নেওয়া হতো। সর্বশেষ ৮ সেপ্টেম্বর মিলনায়তনটি খোলা হয়েছিল। ওইদিনও মিলানায়তনে ফ্যান ছিল। কিন্তু রোববার কলেজ খোলার পর মিলনায়তনে ঢুকেই দেখা যায় ১১টি ফ্যানের একটিও নেই। এ সময় জানালার গ্রিল কাটা দেখা যায়। চোরেরা ভেতরে প্রবেশ করে ১১টি ফ্যানই চুরি করে নিয়ে গেছে। পরে বিষয়টি সদর থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু বলেন, গতকালই ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফ্যান চুরি হয়ে যাওয়া খুবই দুঃখজনক। আমি সদর থানার ওসিকে বিষয়টি তদন্ত করে দেখতে বলেছি।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, কলেজ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলমান রয়েছে। ধারণা করা হচ্ছে স্থানীয় চোর চক্র কাজটি করেছে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন