'হৈ চৈ' দিয়ে ফিরছেন সম্রাট

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

সজীব মাহমুদ, তরুন মেধাবী নাট্যনির্মাতা। নায়ক রাজ রাজ্জাকের ছোট ছেলে খালিদ হোসেন সম্রাটসহ আরো অনেক তরুন অভিনেতা অভিনেত্রী’কে নিয়ে শুরু করেছেন নতুন ধারাবাহিক নাটক ‘হৈ চৈ ডটকম’। বিদ্যুৎ রায়-এর রচনায় নাটকটি প্রযোজনা করছেন মারুফ আহমেদ খান রিজভী।

নায়ক রাজ রাজ্জাকের ছেলে সম্রাট চার বছর পর কোন নাটকে অভিনয় করলেন। সর্বশেষ নিজের পরিচালনায় তার বাবা নায়ক রাজকে উৎসর্গকৃত ‘বাবা’ নাটকে অভিনয় করেছিলেন। ‘হৈ চৈ ডটকম’-এ সম্রাট অভিনয় করছেন তমাল চরিত্রে। তারসঙ্গে নাটকে আরো অভিনয় করছেন রাকিব চরিত্রে গোলাম কিবরিয়া তানভীর, শিবলু চরিত্রে তানভীর মাসুদ, মধু চরিত্রে আইরিন তানি মধু ও আদরী চরিত্রে স্বর্ণলতা অভিনয় করছেন। তারা পাঁচজনসহ কবির টুটুল, শাকিলাও এই ধারাবাহিকের শুটিং-এ অংশ নেন গেলো ৯ সেপ্টেম্বর রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে। পরিচালক সজীব মাহমুদ জানান ১০৪ পর্বের এই ধারাবাহিকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হচ্ছে।

 

দীর্ঘদিন পর নাটকে অভিনয় প্রসঙ্গে সম্রাট বলেন, ‘অনেকদিন পর নাটকে অভিনয় করে বেশ ভালোলেগেছে। নাটক নির্মাণের ধারা কিছুটা হলেও পরিবর্তন হয়েছে, নতুন নতুন অনেক ছেলেরা বিভিন্ন সেকশনে কাজ করছে। তারা বেশ আগ্রহ নিয়ে কাজ করছে। সজীব মাহমুদের নির্দেশনায় প্রথম কাজ করেছি। বেশ গুছিয়ে যত্ন নিয়ে কাজ করে। আর সহশিল্পীরাও ছিলো ভীষণ আন্তরিক।’

খালিদ হোসেন সম্রাট আরও জানান, এখন থেকে তিনি নাটকে নিয়মিত অভিনয় করবেন। চলতি মাসের মাঝামাঝি সময়ে আরেকটি খন্ড নাটক এবং চলতি মাসের শেষ প্রান্তে আরো একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন তিনি। সিনেমার গল্প পছন্দ হলে সিনেমাতেও নিয়মিত অভিনয় করবেন। কারণ অভিনয়ে তার অভিষেক সিনেমার মধ্যদিয়েই।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন