যুব জাগপা'র ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠায় যুব সমাজের ঐক্য প্রয়োজন : লুৎফর রহমান

responsive



লুটপাটের ঘটনা থেকে জনগনের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতেই সরকার অপ্রাসঙ্গিক বিষয় সামনে আনছে বলে মন্তব্য করে ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় লড়াই সংগ্রামের বিকল্প নাই। জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠায় যুব সমাজের ঐক্যবদ্ধ সংগ্রাম এখন সময়ের দাবী।

সোমবার (৬ সেপ্টেম্বর) জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা'র যুব সংগঠন যুব জাগপা'র ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে জাগপা প্রতিষ্ঠাতা সংগ্রামী নেতা শফিউল আলম প্রধানের কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠের পর উপস্থিত নেতা-কর্মীদের উদ্যোশ্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আধিপত্যবাদ বিরোধী সংগ্রামের নায়ক শফিউল আলম প্রধানের প্রদর্শিত পথেই গণতন্ত্রের জন্য সংগ্রাম ও লড়াই অব্যাহত রাখতে হবে। মনে রাখতে হবে লড়াই ছাড়া মেহনতি মানুষের মুক্তি নাই।

তিনি বলেন, কৃষক ন্যায্যমূল্য পাচ্ছে না। করোনার থাবায় চাকরি হারাচ্ছে লাখ লাখ মানুষ। সরকারের এদিকে কোনো দৃষ্টি নেই। দেশ আজ মহাসংকটে। এ সংকট কোনো ব্যক্তির নয়, গোটা জাতির। এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন এ দেশ ক্ষয় হতে থাকবে।

যুব জাগপা'র আহবায়ক মীর আমির হোসেন আমু'র সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুবজাগপা'র সদস্য সচিব মোঃ ইসহাক মীর, যুগ্ম আহবায়ক  নুর মোঃ লিটন, যুগ্ন সদস্য সচিব - মাউনুল হক, যুব নেতা সাগর আহমেদ, নুরনবী, আতিকুর রহমান প্রমুখ।

সভাপতির বক্তব্যে মীর আমির হোসেন বলেন, টাউট-টেন্ডলদের ভাগ্যের পরিবর্তন হলেও দুঃখী মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন হয়নি। যুব জাগপা’র ইতিহাস, গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ইতিহাস। বিগত সময়েগুলোতে  যুব জাগপা দেশের প্রয়োজনে আন্দোলন করেছে, গণতন্ত্র প্রতিষ্ঠায় রক্ত দিয়েছে।

তিনি বলেন, দেশের এই ক্রান্তিকালে, গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার লক্ষ্যে  যুব জাগপা  আন্দোলন-সংগ্রামে  অগ্রণী ভূমিকা পালন করে যাবে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন