বঙ্গবন্ধু হত্যার সাথে জাসদকে জড়িয়ে শেখ সেলিমের বক্তব্যে যুক্তরাজ্য জাসদের প্রতিবাদ

responsive

আওয়ামী লীগ সভাপতি মন্ডলীর সদস্য শেখ সেলিম বঙ্গবন্ধু হত্যাকান্ডের সাথে জাসদকে জড়িয়ে সম্প্রতি যে বক্তব্য দিয়েছেন তাঁর প্রতিবাদে যুক্তরাজ্য জাসদের পক্ষ থেকে সভাপতি এডভোকেট হারুনুর রশীদ এবং সাধারন সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলু এক যৌথ বিবৃতি প্রদান করেন ।
 বিবৃতিতে  যুক্তরাজ্য জাসদ নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪দলীয় জোট তথা মহাজোট সরকার যখন অত্যান্ত দক্ষতার সাথে জাসদসহ স্বাধীনতার পক্ষের অন্যান্য প্রগতিশীল শরীক দলের অংশগ্রহনে অতিথের সকল জঞ্জাল পরিস্কার করে বাংলাদেশ যখন উন্নয়নের মহা সড়কে তীব্র গতিতে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই ১৪ দলীয় জোটের অন্যতম শরীক দল জাসদকে নিয়ে শেখ সেলিমের এই বক্তব্য রাজনৈতিক দুরসন্ধিমুলক মিথ্যাচার ছাড়া আর কিছুই নয় । তাই আমরা মনে করি, তিনি বঙ্গবন্ধুর খুনীগোষ্টির পাকিস্তান পন্হায় রাজনীতির ধারকদের আড়াল করার উদ্দেশ্যেই মিথ্যাচার করে বিভ্রান্তি ছড়ানোর অপপ্রয়াস পেয়েছেন । 
যুক্তরাজ্য জাসদ নেতৃবৃন্দ আরও বলেন, জাসদ কখনও ষড়যন্ত্রের রাজনীতি করে নাই । বঙ্গবন্ধু হত্যাকারী গোষ্টির সাথে বঙ্গবন্ধু হত্যাকান্ডের পুর্বাপর কর্ণেল তাহের বা হাসানুল হক ইনু বা জাসদের কোন পর্যায়ের নেতা-কর্মীদের কোন যোগাযোগ ছিলনা । জাসদ বঙ্গবন্ধু হত্যাকান্ডের সুফলভোগীও নয় । তাই শেখ সেলিমসহ কতিপয় ব্যক্তির বঙ্গবন্ধুর খুনীদের আড়াল করার ঘৃণ্য রাজনীতি চিরতরে বন্ধ করে দেয়ার জন্যই জাসদ শুরু থেকেই বঙ্গবন্ধু হত্যাকান্ড এবং এর পূর্বাপর সামগ্রিক পরিস্থিতি নিয়ে একটি জাতীয় তদন্ত কমিশন গঠন ও শ্বেতপত্র প্রকাশ করার দাবি করে আসছে । ( তথ্য সংগ্রহ:  জাসদ মুক্তমঞ্চ) 

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন