শ্রমিকনেতা আব্দুর রহমান আর নেই, দাফন সম্পন্ন

responsive

জৈন্তাপুর সিলেট প্রতিনিধি:
বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজি নং চট্ট-১৯০৯ এর জননন্দিত শ্রমিকনেতা মো. আব্দুর রহমান আর নেই। 
পরিবার সূত্রে জানাযায়, কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হতে সিলেটের বেসরকারি হাসপাতালের অধিনে চিকিৎসা গ্রহণ করেণ। ২৮আগস্ট শনিবার ভোরে অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পথে সকাল ৮টা দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০বছার। স্ত্রী সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।
 
শ্রমিক নেতার মৃত্যুতে বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের শোকের ছায়া নেমে আসে। ট্রেড ইউনিয়নের অন্তভূক্ত জৈন্তাপুর, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও কানাইঘাটের সকল পাথর ইউনিট ১দিনের জন্য পাথর লোড-আনলোড বন্ধ ঘোষনা করে বিকাল সাড়ে ৫টায় নিজপাট ইউনিয়নের টিলাবাড়ী শাহী ঈদগাঁ মাঠে নিহতের জানাযায় অংশ গ্রহণ করে। জানাযা শেষে পা াতে কবরস্থানে দাফন করা হয়। 

শ্রমিকনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেন স্থানীয় সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি। জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, সিলেট জেলা পরিষদের সদস্য মুহিবুল হক মুহিব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংঘঠনের নেতৃবৃন্দরা। শোকবার্তায় মরহুমের রুহের আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন