কানাডায় বাংলাদেশ হেরিটেজ সোসাইটির কমিউনিটি পিকনিক

responsive

জিবি নিউজ ।।

এডমন্টন, আলবার্টা (রবিবার, ২২ আগস্ট ) : আজ  বাংলাদেশ হেরিটেজ এন্ড এথনিক সোসাইটি  অব আলবার্টা এর কমিউনিটি  পিকনিক ২১ এডমন্টনের  রুন্ডল পার্ক বিনোদন কেন্দ্র এর পাবলিক হলে বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত হয়েছে।
 
প্রবাসী বাংলাদেশীদের অনিশ্চয়তায় ভরা জীবন, করোনা ভাইরাস মহামারীতে  বিপর্যস্ত অর্থনীতি, শিক্ষা ,চাকরি, সম্পর্ক  এবং অবশ্যই স্বাস্থ্য নিয়ে  যখন চরম অনিশ্চয়তার জন্ম দিয়েছে তখন  বিশেষ করে এরকম এক সময়ে বৃষ্টি বাদল উপেক্ষা করে পরিবার পরিজন নিয়ে কমিউনিটি  পিকনিক ২১ এতে  ছোটে আসেন এডমন্টন  প্রবাসী বাঙালিরা।

এখানে  প্রত্যেকেই জীবনে কতটা অনিশ্চয়তা সহ্য করতে পারি তার পরিসীমা  আলাদা, কিন্তু আমাদের সবারই তা মানিয়ে  নেয়ার একটা সীমা আছে। এরই শিকল ভেঙে উপচে পড়া মানুষের  উপস্থিতি ও অংশ গ্রহনে অনুষ্ঠিত হলো এ পিকনিক।  শিশু, কিশোর, যুবক ও মহিলাদের জন্য জন্য সারাটা দিন ছিলো আনন্দ মুখর।

সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কানাডা ইউনিট কমান্ডের অন্যতম নির্বাহী ও ডাইভার্স এডমন্টন এর সম্পাদক দেলোয়ার জাহিদ এবং এডমন্টনের বিশিষ্ট সমাজসেবী ডাক্তার রানা।

 এ ছাড়াও স্বেচ্ছা কার্য্যক্রমে অংশ নেন মোঃ লস্কর, আনামুর রহমান , তাহমিনা কালাম, মির্জা বাসির  সাদিক হুদা , রুপা চৌধুরী, ফারজানা ইসলাম , চামিলি লস্কর, এবং সার্বিক  খাদ্য ব্যবস্থাপনায়  সোনিয়া ইসলাম  ও সহযোগীতায় মিতু।

পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ হেরিটেজ এন্ড এথনিক সোসাইটি  অব আলবার্টা এর  সভাপতি আহসান উল্লাহ , আনামুর রহমান, তাহমিনা কালাম ও সাইফুর হাসান।

অনুষ্ঠানে উল্লেখ যোগ্য  সংখ্যক পরিবার তাদের সন্তানদের নিয়ে পিকনিকে উপস্থিত ছিলেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন