‘পরীমনিকে এমন টানাহ্যাঁচড়া সংস্কৃতি কর্মী হিসেবে নিতে পারছি না’

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

র‌্যাবের হাতে আটক হওয়ার পর ঢাকাই ছবির চিত্রনায়িকা পরীমনিকে চার দিনের রিমান্ড শেষে আরও দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত। এর আগে তার নামে মাদক মামলা করে র‌্যাব। মামলাটি এখনো তদন্তনাধীন। মামলার কোনো সুরাহা হওয়ার আগেই চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি পরীমনির সদস্য পদ স্থগিত করেছে।

পাশাপাশি পরীমনিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তর্ক-বিতর্ক। পরীমনির এই দুঃসময়ে চলচ্চিত্রের কোনো শিল্পীর সহমর্মিতা দেখা যায়নি। ঠিক এই সময়ে পরীমনিকে নিয়ে এভাবে টানা হ্যাঁচড়া না করতে অনুরোধ জানালেন বাংলা গানের জনপ্রিয় গীতিকবি ও সুরস্রষ্টা প্রিন্স মাহমুদ।

 

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে প্রিন্স মাহমুদ লিখেন, মেয়েটা একটু বেয়াদব সবার কথা শোনে না। অন্যদের মতো সে নয়। বালক বয়স থেকে তার বেড়ে ওঠার কাহিনী আজ পড়লাম। এই অবস্থার মধ্যে দিয়ে বড় হলে যে কোনো মানুষ সাইকো হয়ে ওঠে। মানুষ খুন করে। সে কি কাউকে খুন করেছে? বেশি কথায় যাচ্ছি না স্বপ্নজাল সিনেমাটা দেখলাম। এই মেয়েকে দিয়ে কী করিয়ে নেয়া যেতে পারে তা স্বপ্নজাল দেখিয়েছে।

তিনি আরো লিখেনে, আমি নিশ্চিত এই মেয়ে কোনো ভাল গাইড লাইন পায় নাই। অবাক লাগছে যে মানুষগুলো তার সাথে কাজ করেছেন, বিভিন্ন সুযোগ সুবিধা নিয়েছেন কেউ কোনো কথা বলছেন না। যে টুকু অন্যায় সে করেছে তার থেকে অনেক অনেক বেশি শাস্তি সে পেয়ে গেছে। এবার একটু দয়া করেন। আর যদি এখনো মনে হয় তার শাস্তি হয় নাই তবে তিন্নির মতো কাচপুর ব্রিজের উপর থেকে বস্তায় বেঁধে ছুড়ে ফেলে দেন অথবা তাকে মাটিতে অর্ধেক পুতে পাথর নিক্ষেপ করে মেরে ফেলেন। তাও প্রতিদিন এমনভাবে টানা হ্যাঁচড়া করে এমন অপমান একজন সংস্কৃতি কর্মী হিসেবে আর নিতে পারছি না।'

গত ৪ আগস্ট (বুধবার) পরীমনিকে গ্রেফতার করা হয়। এরপর মাদক মামলা করা হয় তার বিরুদ্ধে। গ্রেপ্তারের পর তাকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়েছিল। চারদিনের রিমান্ড শেষে ফের দুই দিনের রিমান্ড দেওয়া হয় তাকে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন