গোলাপগঞ্জের প্রবীণ আলেম শায়খ আব্দুল কুদ্দুছ এর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

responsive

গোলাপগঞ্জ প্রতিনিধি:  গোলাপগঞ্জের প্রবীণ আলেমেদ্বীন  ঘোষগাঁও ইসলা‌মিয়া মাদ্রাসার প্র‌তিষ্ঠাতা মুহতা‌মিম শায়খ মাওলানা আব্দুল কুদ্দুছ আর নেই। মরহুমের জানাজার নামাজ আজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় ঘোষগাঁও ইসলা‌মিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।গতকাল বুধবার বেলা ১১ টা ৪০ মিনিটের দিকে তিনি নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।(ইন্না-লিল্লাহি ------রাজিউন)। বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের ভাতিজা সাংবাদিক মোঃ শাহ আলম।   মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, দীর্ঘদিন  থেকে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। এর আগে তিনি চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি ছিলেন। অবস্থা অপরিবর্তিত থাকায় হাসপাতাল  থেকে বাড়িতে নিয়ে আসা হয়।

এদিকে, গোলালাপগঞ্জের প্রবীণ আলেমেদ্বীন  ঘোষগাঁও ইসলা‌মিয়া মাদ্রাসার প্র‌তিষ্ঠাতা মুহতা‌মিম শায়খ মাওলানা আব্দুল কুদ্দুছ এর মৃত্যুতে গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল,গোলাপগঞ্জের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম,বরায়া বাটুলগঞ্জ আরা‌বিয়া ইসলা‌মিয়া মাদ্রাসার মুহতা‌মিম ও কও‌মি মাদ্রাসা ঐক্য প‌রিষদ গোলাপগঞ্জ এর সভাপ‌তি মাওলানা শায়খ লুৎফুর রহমান, জা‌মেয়া ম‌তি‌নিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুস সালাম বাগরখলী, হা‌ফিজ মাওলানা আব্দুল গফ্ফার, দারুল উলূম গোলাপগঞ্জ এর মুহতা‌মিম মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন,ঘোষগাঁও ইসলামিয়া মাদ্রাসার নির্বা‌হি মুহতা‌মিম মাওলানা বদর উদ্দিন,গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ,সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জবান আলী মরহুমের মৃত্যুতে তাঁর মাগফেরাত কামনা করে শোক সন্তুপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন