করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন  মৌলভীবাজারের শ্রমিক নেতা সঞ্জিত কুমার দেব

responsive

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রমিক নেতা সঞ্জিত কুমার দেব করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি। এছাড়াও তিনি শমসেরনগর রোড ব্যবসায়ী সমিতির উপদেষ্টা এবং শমসেরনগর রোডের স্টার ফুয়েল ও স্টার ডেকোরেটার্সের মালিক।

শুক্রবার (২৩ জুলাই) রাত আড়াইটার দিকে তিনি মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। স্থানীয় ১ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট পার্থ সারথি পাল বিষয়টি নিশ্চিত করেছেন। 

মৃত্যুকালে তিনি তার স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে সন্তান রেখে গেছেন।

শহরের ব্যবসায়ী ও মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডস্ট্রিজের পরিচালক মহিম দে মৃত সঞ্জিত কুমার দেবের পারিবারিক সূত্রে জানান, প্রায় ১০-১২ দিন আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন হন। পরে বাসায় তার চিকিৎসা চলছিলো। 

কিন্তু গত দুইদিন আগে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সঞ্জিত কুমার দেবের মৃত্যুতে ১ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর অ্যাডভোকেট পার্থ সারথি পালসহ শ্রমিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন স্তরের ব্যবসায়ীরা গভীর শোক প্রকাশ করেছেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন