সিলভার স্টার ইউকের বাংলাদেশ প্রতিনিধি রফিকুল ইসলাম রনি-কে সিলেট ফ্রিডম ক্লাবের সংবর্ধনা

responsive

নিউ ড্রিম ট্রেডিং এন্টারপ্রাইজের কণর্ধার শিল্প উদ্যোক্তা, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বাংলাদেশ বিচিত্রা প্রধান ফটো সাংবাদিক, সিলভার স্টার ইউকের বাংলাদেশ প্রতিনিধি রফিকুল ইসলাম রনি-কে এক সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে এবং তাকে সিলেট ফ্রিডম ক্লাবের আজীবন সদস্য করা হয়।

৫ সেপ্টেম্বর শনিবার রাতে সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে সিলেট ফ্রিডম ক্লাবের পক্ষ থেকে নাট্যকার অভিনেতা ও সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান পৃষ্টপোষক মো. ইমতিয়াজ কামরান তালুকদারের সভাপতিত্বে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।

দেশ থিয়েটার সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি অভিনেতা ও পরিচালক কামাল আহমদ দুর্জয়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, বাংলাদেশ জাতীয় সুন্নী উলামা-মাশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাকিম মাওলানা আনছার আহমেদ সিদ্দিকী, পর্যটন শিল্প উদ্যোক্তা আইএসসিএর সদস্য মো. ফখরুজ্জামান, হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগের সভাপতি মানবাধিকার কর্মী ও সাংবাদিক মো. আরিফুর রহমান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় সভাপতি মামুন হাসান, চারখাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ, সিলেট অনলাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটির সহসভাপতি বিশিষ্ট সাংবাদিক এম এ ওয়াহিদ চৌধুরী, বাংলাদেশ স্বেচ্ছাসেবী সামাজিক জোট বাসসাজ সিলেট বিভাগের সচিব আব্দুল মোমিন, সমাজসেবক মো. পারভেজ আলম, সমাজসেবক শেখ এহিয়া, সিলেট ফ্রিডম ক্লাবের সহ সভাপতি সালেহ আহমদ শান্ত, দৈনিক আজকের পত্রিকার সিলেট ব্যুরো চীফ এমদাদুর রহমান চৌধুরী জিয়া, নাট্যকার অভিনেতা নাগর মিটু।

এসময় উপস্থিত ছিলেন, স্পৃহা থিয়েটারের সাধারণ সম্পাদক সৈয়দা সুরাইয়া জামান, অভিনেতা অশোক কাঞ্চন নাগ,মো. ফরহাদ আহমদ, মো. আনোয়ার, মো. আরিফ হোসাইন, রাহিন আহমেদ, মো. রহিম মাহমুদ, মো. রাজন আহমদ, সহিদুর রহমান, আলী আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে দেশ থিয়েটার ও হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগের পক্ষ থেকে অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বিজ্ঞপ্তি

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন