অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলো লন্ডনের টিভি নাইনটিন অনলাইন ডট কম

responsive

প্রেস বিজ্ঞপ্তি   : খুলনা সহ দেশের সীমান্তবর্তী অঞ্চলে  করোনা ব্যাপক আকারে ছড়িয়ে পড়েছে।লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর মিছিল। ভারতীয় ডেল্টা ভেরিয়েন্টের  তাণ্ডবে দিশেহারা এ অঞ্চলের জনপদ। হাসপাতাল ক্লিনিক কোথাও ঠাঁই মিলছে না রোগীদের।এমন একটি দুর্বিষহ পরিস্থিতিতে এলাকার মানুষের পাশে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলো যুক্তরাজ্য ভিত্তিক অনলাইন, টিভি নাইনটিন অনলাইন ডট  কম।

 

গত ২৬ জুন শনিবার আনুষ্ঠানিকভাবে খুলনার  সোনাডাঙ্গা মোহাম্মদ নগর মাদ্রাসা মসজিদ কমিটির হাতে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার হস্তান্তর করেছে টিভি নাইনটিন এর পক্ষ থেকে বিশিষ্ট সমাজ সেবক মরহুম ডাক্তার নাছরুর রহমানের  ছেলে  ইসমাইল হোসেন বাবু।এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ সালেহীন লাভলু , শেখ কুদ্দুস হোসেন , ইকবাল আহমেদ পটল ,মোঃ রেজাউল করিম ,মোঃ সোহরাব হোসেন , মোঃ রিয়াজুল ,মোঃ আনোয়ার প্রমুখ। 

 

মসজিদ কমিটির পক্ষ থেকে টিভি নাইনটিন পরিবারকে ধন্যবাদ জানিয়ে এমন একটি  মহতী কাজে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার জন্য অনুরোধ করা হয়েছে।এ ছাড়া ধর্ম বর্ণ নির্বিশেষে প্রয়োগে যে কেউ যে কোনো সময় কমিটির সাথে যোগাযোগ  করে বিনামূল্যে উক্ত অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার ব্যবহার করতে পারবে বলে জানিয়েছেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ সালেহীন লাভলু। 

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন