রাস্তায় পড়ে থাকা বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করালেন অভিনেত্রী

responsive

রাস্তার কোনায় পড়ে রয়েছেন অসহায় বৃদ্ধ। এমনই শারীরিক অবস্থা যে উঠে বসার ক্ষমতা নেই। করোনা পরিস্থিতিতে কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন না। এমনই এক বৃদ্ধের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল। আর সেই পোস্ট চোখে পড়ে যায় অভিনেত্রী তথা যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর।

সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট নজরে আসতেই সঙ্গে সঙ্গে পদক্ষেপ নেন অভিনেত্রী। বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন।

 

সোশ্যাল মিডিয়ায় জয়দীপ সেন ও আরাধনা চট্টোপাধ্যায় নামে দু’জন ব্যক্তি এই বৃদ্ধের অবস্থা তুলে ধরেছিলেন। শেক্সপিয়ার সরণিতে বৃদ্ধ অসুস্থ হয়ে বেঞ্চের উপর শুয়ে রয়েছেন এমন একটি ছবি পোস্ট করেছিলেন। তারা এই বৃদ্ধকে পানি ও খাবার দিয়ে সাহায্য করেন।

কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গেও যোগাযোগ করেন জয়দীপ ও আরাধনা। কিন্তু মহামারী পরিস্থিতিতে সেভাবে কিছুই হয়ে ওঠেনি। তাই ফেসবুক এ বিষয়টি তুলে ধরেন তারা। সেই পোস্টটি ভাইরাল হয় মুহূর্তে। অবশেষে সেই পোস্ট দেখতে পান মিমি চক্রবর্তী।

পোস্টটি দেখামাত্রই কলকাতা পুলিশের সঙ্গে প্রথমে যোগাযোগ করেন তিনি এবং তারপরেই হাসপাতলে বৃদ্ধকে ভর্তি করার ব্যবস্থা করেন অভিনেত্রী। মিমির সাহায্যের কথা ও জয়দীপ আরাধনা ফেসবুকে পোস্ট করেন।

আরাধনা তার ফেসবুক পোস্টে লিখেন, কলকাতা পুলিশ আমাদের এই বিষয়ে সাহায্য করেছে। মিমি চক্রবর্তী এবং তার টিম আমার পোস্টটি দেখে আমাদের সঙ্গে যোগাযোগ করেন এবং ভদ্রলোকের চিকিৎসার ব্যবস্থা করেন। তিনি নিজে পুলিশ সদস্যদের সঙ্গে যোগাযোগ করে বিষয়টির পদক্ষেপ করেছেন। এই মুহূর্তে সেই বৃদ্ধ শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তি রয়েছেন।

আরাধনা সেই পোস্টে মিমি চক্রবর্তী এবং কলকাতা পুলিশকে কৃতজ্ঞতা জানিয়েছেন। মিমির এই উদ্যোগকে প্রশংসা জানিয়েছে নেটিজেনরা।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন