মৌলভীবাজারে ‘বিশ্ব চিন্তা দিবস’ পালিত

responsive

মৌলভীবাজার প্রতিনিধি ॥

মৌলভীবাজারে ‘বিশ্ব চিন্তা দিবস’ উদযাপিত হয়েছে বাংলাদেশ গার্ল গাইডস্  স্থানীয় অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে। এতে আলোচনা অনুষ্ঠান শেষে হলদে পাখি, গাইড ও রেঞ্জারদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গতকাল সোমবার দুপুরের দিকে মৌলভীবাজার  গার্ল গাইডস্  কার্যালয়ের এ গার্ল গাইডস্ ও গার্ল স্কাউটের প্রতিষ্ঠাতা লর্ড ও লেডি বেডেন পাওয়েল এর জন্মদিনও পালন করা হয় এ সময়।
মৌলভীবাজার সদর গার্ল গাইডস স্থানীয় অ্যাসোসিয়েশন  ও সদর  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিন রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন। বাংলাদেশ গার্ল গাইডস  জেলার সাধারন সম্পাদক মাধুরী মজুমদারের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম,উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার আব্দুস সামাদ মিয়া, বাংলাদেশ গার্ল গাইডস্ অ্যাসোসিয়েশনের জেলা কমিশনার,জ্যোতনা রহমান, নুরজাহান সোয়ারা,রোকেয়া মাহবুব চৌধুরী,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব প্রমুখ।
বাংলাদেশ গার্ল গাইডস্ অ্যাসোসিয়েশন জেলা এবং স্থানীয় অ্যাসোসিয়েশনের কমিশনার ও সদস্যগণসহ মৌলভীবাজার জেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে প্রায় ২০০ গাইড, রেঞ্জার ও গাইডার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন