মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

responsive


আশরাফুল ইসলাম গাইবান্ধা :
জাতির জনক বঙ্গবন্ধু শে মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর আওতায় ৫ কি.মি. গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে পৌর শহরের কালিকাডোবা ব্রীজ হয়ে কুঠিবাড়ি পর্যন্ত ডিজিটাল ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়।

আজ সোমবার দুপুরে এতে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার রাম কৃষ্ণ বর্মণ, সহকারী কমিশনার ভুমি নাজির হোসেন, থানা অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান,উপজলা সমাজ সেবা অফিসার শফিউল ইসলাম মন্ডল জুয়েল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা স্বপন কুমার দে, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এনামুল হক, আনসার ভিডিবি কর্মকতা সাহাদুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রমজান আলী, ওসি তদন্ত আফজাল হোসেন,মাধ্যামিক অফিসার শাহআলম পারভেজসহ উপজেলা প্রশাসনের সরকারী কর্মকর্তা বৃন্দরা অংশ গ্রহন করেন। ম্যারাথন দৌড়ে প্রায় ১০০ জন স্বত:স্ফুর্তভাবে অংশ গ্রহণ করে।
উল্লেখ্য সেনাবাহিনীর তত্ত্বাবধানে দেশব্যাপী গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়ে আগামী ৭ মার্চ পর্যন্ত এই ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হচ্ছে। এই দৌড়ে ৫, ১০, ১৫ ও ২০ কি.মি. এই ম্যারাথন দৌড়ে এই সময়ের মধ্যে প্রায় ১০ লাখ লোক এই ম্যারাথন দৌড় সম্পন্নের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হচ্ছে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন