আরেক ফুটবলারের বান্ধবীকে পটানোর চেষ্টায় ব্যর্থ নেইমার

responsive

   জিবিনিউজ 24 ডেস্ক //

ইনজুরির কারণে মাঠের বাইরে নেইমার। তাই বলে ব্রাজিলিয়ান সুপারস্টারকে নিয়ে আলোচনা হবে না, এটা হয় নাকি। নেইমার ঠিকই নিয়মিত খবরের শিরোনামে আসছেন।

মাঠের বাইরের জীবনটা বেশ বর্ণিল নেইমারের। বরাবরই আমুদে চরিত্রের ২৯ বছর বয়সী ফুটবলার। আর প্রেম-ভালোবাসার কথা বললে তো কথাই নেই। নতুন নতুন প্রেমে পড়াটা যেন রুটিন এই তারকার।

 

কদিন ধরেই যেমন খবর প্রকাশ হচ্ছিল ইতালিয়ান মডেল কিয়ারা নাস্তির প্রেমে পড়েছেন নেইমার। এই সুন্দরীর সাড়া পেতে নামাভাবে চেষ্টাও করে যাচ্ছিলেন। কিন্তু সেই চেষ্টায় ব্যর্থ পিএসজি ফরোয়ার্ড।

নাস্তি আসলে আরেক ফুটবলারকে মন দিয়ে বসে আছেন। তার ভালোবাসার পুরুষ ইতালিয়ান ক্লাব রোমার অ্যাটাকিং মিডফিল্ডার নিকোলো জানিয়োলো।

নাস্তির সঙ্গে ২১ বছর বয়সী এই ইতালিয়ান তারকা ভালোবাসা দিবসে ছবিও পোস্ট করেছেন। ছবি পোস্ট করেছেন নাস্তিও। দুজনের সম্পর্কের কথা নিশ্চিত করেছেন এর মধ্য দিয়ে। তাদের ভালোবাসার প্রতীক হিসেবে দুজনেই একসঙ্গে উলকি এসেছেন শরীরে।

ইতালিয়ান আউটলেট ‘চি’ জানিয়েছে, নেইমার এই নাস্তির সঙ্গে সম্পর্ক গড়তে সর্বোচ্চ চেষ্টাটাই করেছেন। ইন্সটাগ্রামে নাস্তির সাম্প্রতিক সব ছবিতেই লাইক দিয়েছেন নেইমার। এমনকি একটি কমেন্টও করেন।

ব্যক্তিগতভাবে নাস্তির সঙ্গে কথা বলারও চেষ্টা করেছিলেন নেইমার। কিন্তু তার সব চেষ্টাই ব্যর্থ হয়।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন