২১’র খেলায় আমিই গোলরক্ষক: মমতা

responsive

   জিবিনিউজ 24 ডেস্ক //

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে সিবিআই নোটিশ দেওয়ার ইস্যুতে কড়া প্রতিক্রিয়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। প্রসঙ্গ উল্লেখ না করেই তার স্পষ্ট হুঁশিয়ারি, ভয় দেখিয়ে লাভ নেই।

রোববার (২১ ফেব্রুয়ারি) ভাষা দিবসে দেশপ্রিয় পার্কের একটি অনুষ্ঠানে মমতা বলেন, ধমকানি-চমকানি-জেল দেখিয়ে আমাদের ভয় দেখাবেন না। ওসব আমরা পেরিয়ে এসেছি। ভয় পাওয়ার কোনো কারণ নেই। আমার দেহে যতোক্ষণ প্রাণ থাকবে, ততোক্ষণ কোনো ধমকানির কাছে আমি নত হবো না।

 

তিনি বলেন, ২১’তে একটাই খেলা হবে, আমি হবো গোলরক্ষক। হারতে আমরা শিখিনি, আমাদের হারানো যাবে না।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, যারা বাংলায় এসে সুড়সুড়ি দেয়, ব্যঙ্গ করে তারা ‘বাংলা’র নামটা করলো না। চার বছর ধরে ফেলে রেখেছে। চিরকাল দেখছি, বাংলার প্রতি বঞ্চনা করা হচ্ছে, কেউ বাংলায় বড় হয়ে গেলে দেখছি, টেনে নামানোর একটা চক্রান্ত হচ্ছে।

অভিযোগের সুরে তিনি বলেন, আমি তো শুনছি, দিল্লির অনেক নেতা কখনো কখনো বলছে, বাংলার মেরুদণ্ড কী করে ভেঙে দিতে হয় আমরা জানি। চেষ্টা করে দেখুন, আগেও তো করেছেন। আমরা তো বন্দুকের সঙ্গে লড়াই করে এসছি। ভয় পাবো কেন? আমাদের মেরুদণ্ড ভেঙে দেওয়া অতো সহজ নয়। এই মাটিই আমায় শিখিয়েছে, কাউকে দেখে ভয় না পেতে। বাঘের মতো লড়াই করতে।

বক্তব্যের একদম শেষে এরপর নিজের একটি লেখা পাঠ করেন তিনি। সেখান থেকেই ২১ সালের ভোটের প্রসঙ্গে আসেন তিনি। মমতা বলেন, ২১শে চ্যালেঞ্জ হবে। ২১শেই আমরা চ্যালেঞ্জ গ্রহণ করি এবং ২১শেই চ্যালেঞ্জ হোক। দেখি, কার জোর কতোটা। ২১শে একটা খেলা হবে, কারা হারে, কারা জেতে দেখবো। আর তাতে যদি আমায় জেলেও পাঠিয়ে দেয়, তবে জেল থেকেই ডাক দেবো, জয়বাংলা। আমরা কারো পরোয়া করি না।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন