ইষ্টহ্যান্ডসের সচেতেনতা কার্যক্রমে যোগ দিল ন্যাশনাল লটারী কমিউনিটি ফান্ড

responsive

জিবি নিউজ ডেস্ক ।।

লন্ডন ভিত্তিক দাতব্য সংস্থা ইষ্টহ্যান্ডস করোনা ভাইরাস মহামারী ও চলমান কোভিড-১৯ টিকা কার্যক্রম নিয়ে  কমিউনিটিতে সচেতেনতা তৈরির জন্য কার্যকর প্রচারনায় একটি কার্যক্রম হাতে নিয়েছে। ৬ মাস ব্যাপী এই কার্যক্রমে আর্থিক সহায়তা করছে ন্যাশনাল লটারী কমিউনিটি ফান্ড।
মূলত করোনা ভাইরাস নিয়ে বাংলাদেশী কমিউনিটিতে সচেতেনতার অভাব থাকায় তাদের মধ্যে সবচেয়ে বেশী আক্রান্ত ও মারা যাওয়ার হার দেখা যাচ্ছে মূল ধারার পত্রিকার প্রতিবেদনে ও সরকারের জাতীয় পরিসংখ্যান ব্যুরোর বিভিন্ন তথ্য উপাত্তে। এদিকে চলমান টিকা কার্যক্রম নিয়ে বাংলাদেশী কমিউনিটিতে ভুল প্রচারনা রয়েছে যার ফলে এখনো মানুষ টিকা নিতে তেমন আগ্রহী নন। কমিউনিটির মানুষকে এই দুটি বিষয়ে সচেতন করার জন্যই ইষ্টহ্যান্ডস এই স্বল্প মেয়াদী কার্যক্রম হাতে নিয়েছে।
ইষ্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, তাদের এই কার্যকর কোভিড প্রচারনা মূলত পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটস ও নিউহ্যামে হলেও এই প্রচারনা থেকে সারা যুক্তরাজ্যের বাংলাদেশীরাই উপকৃত হবেন। এই কার্যক্রমে কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃস্থানীয় কর্মীরা অংশ নিবেন, ওয়েবিনারের মাধ্যমে কমিউনিটির বিভিন্ন পর্যায়ের মানুষকে যুক্ত করা হবে, বিভিন্ন তথ্যচিত্র, লিফলেট, বুলেটিন প্রকাশনা ইত্যাদির মাধ্যমে সচেতেনতা তৈরি করা হবে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন