এভাবে চলতে দেয়া যায় না, সিরিজ হারের পর পাপন

responsive

 জিবিনিউজ 24 ডেস্ক //

সিরিজের দ্বিতীয় টেস্ট মাত্র ১৭ রানে হেরেছে বাংলাদেশ। এতে দুই ম্যাচের টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হলো মুমিনুল হকের দল। এমন হার হজম করতে পারছেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। দলের এমন অবস্থা কেন? সে বিষয়ে সবার কাছে জবাবদিহি চাওয়া হবে বলে জানিয়েছেন বিসিবি প্রধান।

ম্যাচ ও সিরিজ হারের পর রোববার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংবাদ মাধ্যমে তিনি বলেন, হাতে গোনা কয়টা স্পিনার আছে আমাদের? সাকিবকে আপনি বাদ দিন। এছাড়া স্পিনার কয়টা আছে আমাদের? দুই-তিনজন... কিন্তু আমাদের অনেকগুলো ভালো পেসার আছে।

 

স্কোয়াডে বেশি পেসার নিয়েও না খেলানোয় ক্ষোভ প্রকাশ করে বিসিবি সভাপতি বলেন, পরিবর্তন তো আনা হয়। খেলানো তো হয় না। এমনিও তো ৫টা পেসার আছে। কিন্তু কেন খেলছে না? চট্টগ্রামে খেলার কথা ছিলো খেলেনি। এখানেও অন্তত দুইজন খেলবে আমাকে কনফার্ম করেছে। কিন্তু খেলেনি কেন?

এসময় সবার কাছে জবাবদিহি চাওয়া হবে জানিয়ে তিনি বলেন, আমাকে তো বলা হয়েছে (বেশি পেসার) খেলবে। পরে তো দেখি (মাঠে) নামছে না। ক্যাপ্টেন আর কোচ (ডিসিশন মেকার) এখানে, আমরা কেউ নেই তো আর। (জবাবদিহি) চাইবো সবার কাছে অবশ্যই। শুধু ক্যাপ্টেন আর কোচ না। সবার কাছে চাইবো।

বিসিবি প্রধান জোর দিয়েই জানালেন সমাধান হবে সবকিছুর। বলেন, সমাধান খুবই সহজ, সমাধান হবে। এইভাবে চলতে দেয়া যায় না। আমি আফগানিস্তানের পরে বেশি কিছু বলতে চাইনি, কিন্তু আজ আপনাদেরকে আমি বললাম। এটা পরিবর্তন করতে হবে, অবশ্যই পরিবর্তন করতে হবে। যেভাবেই হোক...।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন