যুক্তরাজ্য একুশের প্রভাতফেরি উদযাপন কমিটি গঠন

responsive

  জিবিনিউজ 24 ডেস্ক //

মুক্তিযোদ্ধা মাহামুদ এ রউফ আহবায়ক ও সাংবাদিক জুয়েল রাজ’ কে সদস্য সচিব করে, যুক্তরাজ্য একুশের প্রভাতফেরি উদযাপন পরিষদের ২০২১ সালের কমিটি গঠন করা হয়েছে।

একুশের প্রভাতফেরি আয়োজন পরিষদ যুক্তরাজ্যের উদ্যোগে এক ভার্চুয়ালসভা বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মাহমুদ এ রউফ। সভায় উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন ডাক্তার রফিকুল হাসান খান জিন্নাহ, আবু মুসা হাসান, সৈয়দ এনাম, হারুনুর রশিদ, শাহিদ আলী, আনসার আহমেদ উল্লাহ, জামাল আহমেদ খান, শাহরিয়ার বিন আলী, জুয়েল রাজ, ইফতেখারুল হক পপলু, সুশান্ত দাস প্রশান্ত প্রমুখ।

করোনা কালীন জাতীয় লকডাউন ও লন্ডনের জরুরী অবস্থার পরিপ্রেক্ষিতে, সভায় সর্বসম্মত সিদ্ধান্ত ক্রমে এবছর ভার্চুয়াল শিশু-কিশোর সমাবেশ ও একুশের নানা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। কর্মসূচি সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে মাহমুদ এ রউফ কে আহ্বায়ক এবং জুয়েল রাজ কে সদস্য সচিব নির্বাচিত করে এবছরের একুশের প্রভাতফেরি আয়োজন পরিষদ ২০২১ গঠন করা হয়।
ব্রিটিশ বাংলাদেশী শিশু-কিশোর ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমাবেশে যুক্ত করার প্রস্তাবনা দিয়ে, আগামী ২১ফেব্রুয়ারি সকাল সাড়ে দশটায় ভার্চুয়াল শিশু-কিশোর সমাবেশ ও অনুষ্ঠানমালার কর্মসূচি ঘোষণা করা হয়।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন