সালমানের বউ হতে চান ২১ বছরের নায়িকা

responsive

  জিবিনিউজ 24 ডেস্ক //

বলিউডের কাঙ্ক্ষিত ব্যাচেলর হিসেবে সুপারস্টার সালমান খানের নাম প্রথম দিকেই থাকবে। নানা সময়ে বেশ কয়েক জন অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়ালেও স্ত্রী হিসেবে এখনো কাউকে বেছে নেননি তুমুল জনপ্রিয় এই অভিনেতা। তার বউ হওয়ার স্বপ্ন দেখেন সিনেমাপাড়ার ভেতর-বাহিরের অনেকেই। এবার সালমানের বউ হতে চাইলেন বলিউড প্রখ্যাত অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্য পাণ্ডে।

ভারতীয় গণমাধ্যম জানায়, সালমানকে ভীষণ পছন্দ করেন ২১ বছরের অনন্যা। এমনকি স্বামী হিসেবেও তাকে ছেড়ে অন্য কাউকে বেছে নিতে নারাজ এই অভিনেত্রী। এখানেই শেষ নয়। প্রেমের ক্ষেত্রেও সালমানকেই চান অনন্যা। সম্প্রতি একটি অনুষ্ঠানে মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘পতি পত্নী অউর ওহ’ এর প্রচারে হাজির হন অভিনেতা কার্তিক আরিয়ান, অভিনেত্রী অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকার।

 

সেখানে অনন্যার কাছে জানতে চাওয়া হয়, ভবিষ্যতে যদি কখনো স্বামী হিসেবে কাউকে দেখতে চান, তাহলে কার নাম বেছে নেবেন তিনি? উত্তর দিতে অবশ্য খুব একটা ভাবতে হয়নি অনন্যকে।

তিনি জানান, স্বামী হিসেবে সালমান খানকে তার পছন্দ। এমনকি ভালোবাসার মানুষ হিসেবেও সালমানকে চান তিনি।

একই প্রশ্ন করা হয়েছিল ভূমি পেড়নেকারের কাছে। তিনি অক্ষয় কুমারকে স্বামী হিসেবে দেখতে চান বলে জানান।

এদিকে গুঞ্জন রয়েছে, এই ছবির শুটিং শুরু হওয়ার পরই কার্তিক আরিয়ানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রী সারা আলী খানের।

অনন্যার সঙ্গে সম্পর্কের কারণেই নাকি সারার কাছ থেকে সরে যান কার্তিক। এই বছর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে অভিষেক হয় শক্তিমান অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। ছবিটি বক্স অফিস তেমন সাড়া ফেলতে না পারলেও অনন্যার অভিনয় নজড় কাড়ে সবার।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন