সুনামগঞ্জ থেকে আরো দুই ছাত্র নিখোঁজ

responsive

মোজাম্মেল আলম ভূঁইয়া-হাওরা ল প্রতিনিধি,সুনামগঞ্জ:
সুনামগঞ্জ থেকে আরো ২ ছাত্র নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ছাত্ররা হলো- জেলার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা-কুড়ালিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শাহান ইসলাম (৯) ও একই গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে নাঈম মিয়া (১১)। গত ৫দিন যাবত তাদের কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। এঘটনার প্রেক্ষিতে দিরাই থানায় সাধারণ ডায়রী নং-১০০৮ দায়ের করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- নিখোঁজ সাহান ইসলাম দিরাই উপজেলার কেজাউরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র আর নাঈম মিয়া কেজাউরা সরকারী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র। সম্পর্কে তারা দুজন চাচাতো ভাই। গত শুক্রবার সকাল ১০টায় বেড়ানোর উদ্দেশ্যে একটি বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে এক সঙ্গে বের হয় শাহান ইসলাম ও নাঈম মিয়া। এরপর তারা দুজন আর বাড়িতে ফিরে আসেনি। পরে নিকটতম আত্মীয়-স্বজনের বাড়িসহ এলাকার বিভিন্ন জায়গাতে অনেক খোঁজাখুজি করা হয়। কিন্তু ওই দুই শিশুর সন্ধান পাওয়া যায়নি। বর্তমানে দুই শিশু শাহান ও নাঈম কোথায় আছে কেমন আছে,বেঁচে আছে নাকি মারা গেছে এই ভেবে তাদের মা-বাবা দিশেহারা। নিখোঁজ দুই শিশুর সন্ধান যদি কেউ পান তাহলে এই নাম্বারে ( ০১৭৬৮-০৪০৪০৬ ও ০১৭৬০-০৭৬৪৫৬ ) যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তাদের বাবা-মাসহ এলাকাবাসী।
আজ মঙ্গলবার ( ২৬শে জানুয়ারী ) দুপুর ১২টায় দিরাই থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম এঘটনার সত্যতা নিশ্চিত করে এই প্রতিবেদককে বলেন- থানায় সাধারণ ডায়রী করার পর থেকে নিখোঁজ দুই স্কুলছাত্রের সন্ধান পাওয়ার জন্য বিভিন্ন জায়গাতে খোঁজাখুজি চলছে। তাদেরকে উদ্ধারের জন্য পুলিশ তৎপর রয়েছে। 

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন