শ্রীমঙ্গলে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা 

responsive

মৌলভীবাজার প্রতিনিধি ॥ মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিস আয়োজিত শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক স্কুল পর্যায়ে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল (১২ জানুয়ারি) শ্রীমঙ্গল ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এ অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নে ৫টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রায় ১১৭ জন বালক ও বালিকা অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শেষে বিভিন্ন ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।
জেলা ক্রীড়া অফিসার মৌলভীবাজার মোঃ মাজহারুল মজিদ এর সভাপতিত্বে এবং ভৈরবগঞ্জ ফুটবল একাডেমির পরিচালক সালেহ আহমদ  পরিচালনায় অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান।  বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমীক লীগ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাকারিয়া আহমেদ ,কালাপুর ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য  ফিরোজ মিয়া, ভৈরবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি  প্রতিষ কুমার দেব, গ্রীন কালাপুর এর সাধারণ সম্পাদক  মোঃ দেলোয়ার হোসেন। অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিস এর  কমল অধিকারী ও  মহিউদ্দিন সরকার সহ প্রতিযেগিদের অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন। 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন