জালালাবাদ এসোসিয়েশন ইউকের দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

responsive

   জিবিনিউজ 24 ডেস্ক //

জালালাবাদ এসোসিয়েশন ইউকের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ১০ জানুয়ারি রবিবার করোনা আক্রান্ত জালালাবাদ ইউকের ট্রেজারার এনাম উল হক চৌধুরীর আশু রোগ মুক্তি কামনায় ভার্চুয়াল এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক জিল্লুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মশাহিদ আহমেদ।

আলোচনা সভায় অংশগ্রহণ করেন, বাংলাদেশ থেকে জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি ড: এম কে আব্দুল মুবিন, সহ সভাপতি মজিদ চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশন ইউকের প্রধান উপদেষ্টা আহমেদ সামাদ চৌধুরী জেপি, উপদেষ্টা কাউন্সিলর শেরওয়ান চৌধুরী, ডাক্তার আলাউদ্দিন ও ইয়াকুব কামালি, কাউন্সিলর পারভেজ আহমেদ, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন এর কেন্দ্রীয় প্রেসিডেন্ট ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের নির্বাহী সদস্য শাহানুর খান, জালালাবাদ ইউকের সহ সভাপতি কাউন্সিলর রিতা বেগম, জালালাবাদ এসোসিয়েশন আমেরিকার সভাপতি মইনুল চৌধুরী হেলাল, ইতালি জালালাবাদ ত্রসোসিয়েশনের সভাপতি অলি উদ্দিন শামীম, জালালাবাদ এসোসিয়েশন সৌদি আরবের সভাপতি আলহাজ্ব কাপ্তান হোসেন,বাহরাইন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মোঃ কয়েস আহমদ, ফ্রান্স জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলী হোসেন, বিসিএ এর সেক্রেটারি জেনারেল মিঠু চৌধুরী, সাবেক সেক্রেটারী জেনারেল অলি খান এমবি ই ।

কমিউনিটি অ্যাক্টিভিস্ট জালালাবাদের সদস্য ইউকের সৈয়দ হাসান আহমেদ, একে এম শামসুজ্জামান বাহার, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী। সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ, প্রেস পাবলিসিটি সেক্রেটারি সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহরিয়ার আহমেদ সুমন, অফিস সেক্রেটারি শামীম আহমদ, সদস্য মো: দিলোয়ার হোসেন, শেখ ফারুক আহমেদ, আবজল হোসেন, দিদার রুবেল, জালালাবাদ ত্রসোসিয়েশন ও কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও জালালাবাদ এসোসিয়েশন ব্রাজিল, ফ্রান্স, আর্জেন্টিনা, বাহারাইন, ইতালি, গ্রীস, দুবাই, কাতার, মালয়েশিয়া থেকে জালালাবাদের প্রতিনিধিবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।

অনুষ্ঠানে করোনা আক্রান্ত ব্যক্তিদের এবং যারা মৃত্যুবরণ করেছেন তাদের সবার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। এছাড়াও বিশ্বের সকল করোনা আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহ তা’আলার দরবারে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন লন্ডন জামে মসজিদের প্রধান ইমাম হযরত মাওলানা নজরুল ইসলাম।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন