বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত

responsive

 জিবিনিউজ 24 ডেস্ক //

]

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের উদ্যোগে গত ৮ জানুয়ারী শুক্রবার সন্ধ্যা ৭টায় ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি লুৎফুর রহমান ছায়াদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল আহাদের পরিচালনায় করোনা ভাইরাসের সময় যারা মৃত্যুবরণ করেন এবং এখন পর্যন্ত যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের জন্য ভার্চুয়াল মাহফিল অনুষ্ঠিত হয়। ভার্চুয়াল দোয়া মাহফিলে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নঈম উদ্দিন রিয়াজ, মুহিবুর রহমান মুহিব, হুমায়ূন কবির, সফিক আলী, মোহাম্মদ নাজিম উদ্দিন, আফসার খান সাদেক, বদরুল আলম, মিসবা উদ্দিন সানি, মোজাহিদুল ইসলাম, শামসুল হক এহিয়া, জইন উদ্দিন পাপলু, মিছবা রহমান, খায়রুল ইসলাম, মোঃ কামাল উদ্দিন, এমরান আহমদ, আব্দুল বাসিত, দিলাল আহমদ, সেতু আহমদ, সাদিকুর রহমান, শফি আহমদ, আলম হোসেন, কাজি জাফর, ওমর ইসলাম প্রমুখ। দোয়া পরিচালনা করেন হ্যারো রোড জামে মসজিদের ইমাম আব্দুস শহীদ।

যাদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় তারা হলেন কমিউনিটি নেতা মরহুম হাজী মজির উদ্দিন, মরহুম খন্দকার ফরিদ উদ্দিন, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের সাবেক উপদেষ্টা মরহুম আলহাজ্ব রউফুল ইসলাম, আব্দুল হাকিম হাদীর মাতা, আব্দুল বাসিতের মাতা, মরহুম আব্দুল মুক্তাদির, মরহুম হারুনুর রশিদ, মরহুম আলহাজ্ব মাওলানা মোজাহিদ উদ্দিন চৌধুরী দুবাগী, মরহুম আলহাজ্ব মাওলানা আব্দুল মুকিত, মরহুম নাজিম উদ্দিন, মরহুম আলহাজ্ব মুক্তার মিয়া, মরহুম মনির উদ্দিন আহমদ, মরহুম নজরুল ইসলাম, মরহুম আব্দুস সালাম, মরহুম আক্কাস মিয়া, মরহুম আলহাজ্ব হান্নান মিয়া, মরহুম আলহাজ্ব আব্দুল মতিন, মরহুম আলহাজ্ব সুজাত আলী, মরহুম আব্দুল করিম, মরহুম মোস্তফা আল্লামা, মরহুম কামাল উদ্দিন, মরহুম ফখরুল হক ছাড়াও দুনিয়ার সকল মুমিন মুসলমানদের জন্য দোয়া করা হয়।

এছাড়াও যারা কারোনায় আক্রান্ত হয়ে খুবই কষ্ট করতেছেন তাদের জন্য দোয়া করা হয়। তারা হলেন বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের উপদেষ্টা মারুফ চৌধুরী, সাবেক সভাপতি জাহাঙ্গীর খান, সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ জইন উদ্দিন পাপলু, সহ-সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন দেলু, সাংগঠনিক সম্পাদক সেতু আহমদসহ দেশে বিদেশে সকল অসুস্থদের জন্য দোয়া করা হয়। সভাপতির সমাপনি বক্তব্যের মাধ্যমে দোয়া মাহফিল সমাপ্ত করা হয়।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন