নবনির্বাচিত কুয়েত বিএনপির নেতৃবৃন্দকে সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের অভিনন্দন 

responsive

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কাউন্সিল ও ভোটের মধ্যদিয়ে কুয়েত বিএনপি'র নতুন নেতৃত্ব নির্বাচিত করা হয়। কাউন্সিলরদের ভোটে কুয়েত বিএনপির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মাহফুজুর রহমান মাহফুজ এবং সাধরাণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আবুল হাসেম এনাম।

শুক্রবার, জানুয়ারী ১, ২০২১, আবদালী রিসোর্ট সেন্টারে অনুষ্ঠিত এই কাউন্সিলে কুয়েত আহবায়ক কমিটির ৪৭ জন সদস্য ও ৬ প্রদেশের মোট ৩৬ জন কাউন্সিলর ব্যালটের মাধ্যমে তাঁদের পছন্দের প্রার্থীকে বিজয়ীকে করেন।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের দায়িত্বে কুয়েত বিএনপির সদস্য সচিব আলহাজ্জ শওকত আলী কে প্রধান করে আল আমিন চৌধুরী স্বপন, আশফাকুল হক নিয়ে তিন সদস্য বিশিষ্ট কাউন্সিল পরিচালনা কমিটি গঠন করা হয়।বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের দায়িত্বে সুন্দর ও সফল ভাবে কাউন্সিল সম্পন্ন হয়েছে কাউন্সিলের শুরুতে বক্তব্য রাখেন মুকিব।ভোট গননা পর্যন্ত ভিডিও কলের মাধ্যমে সার্বক্ষণিক মনিটরিং করেন তিনি। নবনির্বাচিত নেতৃবৃন্দ কে অভিনন্দন জানিয়ে মুকিব বলেন নতুন নেতৃত্বে আগামী দিনে বহির্বিশ্বে অবৈধ সরকার পতন আন্দোলনে সাহসী ভূমিকা রাখবেন একই সঙ্গে কুয়েত  বিএনপিকে এগিয়ে নিয়ে যাবেন ও দলের অগ্রযাত্রাকে আরো তরান্বিত করবে। এবং, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রকৃত মুক্তির আন্দোলনে এ কমিটি শক্তিশালী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন