মৌলভীবাজার শ্রীমঙ্গলে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ‘প্রেমিকার’ আত্মহত্যা

responsive

জিবি নিউজ ডেস্ক ।।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘প্রেমিকের উপর অভিমান করে’ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নাছিমা আক্তার (২৮) নামের এক নারী বিষপানে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

সোমবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। নাছিমা আক্তার রেলওয়ে কর্মকর্তা আব্দুল হক মিয়ার মেয়ে বলে জানা গেছে। তিনি শ্রীমঙ্গল রেলওয়ে স্টাফ কোয়ার্টারে বসবাস করতেন।

 

জানা গেছে,রাতে নাছিমা তার ফেসবুক আইডি থেকে জনৈক আখলাকুল ইসলাম চৌধুরী নামের এক যুবকরে সঙ্গে ৮ মাস যাবত প্রেমের সম্পর্ক থাকার কথা জানিয়ে একটি স্ট্যাটাস দেন। এতে প্রেমিক আখলাকুল ইসলাম চৌধুরী পবিারের আপত্তির কারণে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়েছেন বলে উল্লেখ করা হয়।
৪৮ জনকে ট্যাগ করে দেওয়া ওই স্ট্যাটাসে নাছিমা আক্ষেপ করে লিখেন, তারা নিচু জাতের এবং আখলাক কোটিপতি পরিবারের সন্তান হওয়ার কারণে তার পরিবারের লোকজনের সঙ্গে ফোনে অশালীন আচরণ করা হতো। আখলাকুল ইসলাম চৌধুরী বিভিন্ন সমস্যার কথা বলে তার কাছ থেকে এক লাখ টাকা নিয়েছেন। এখন সবকিছু অস্বীকার করে ফেসবুক আইডি, হোয়াটসএপ, ফোন নম্বর ব্লক করে রেখেছে। আখলাকুল ইসলাম চৌধুরী আরও বেশ কয়েকটি মেয়ের সঙ্গে একই ধরণের আচরণ করেছেন।

এজন্য ‘পরিবারে মুখ দেখাতে পারব না’ উল্লেখ করে নাছিমা লিখেন ‘নিজ ইচ্ছায় সুইসাইড করছি’। ফেসবুকের ওই পোস্টের শেষে আখলাকুল ইসলাম চৌধুরী ও তার মা সুরাইয়া চৌধুরীকে যথাক্রমে ১ ও ২ নম্বর আসামি হিসেবে উল্লেখ করেন নাছিমা।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের ওসি আলমগীর হোসেন বলেন, ‘বিষয়টি শুনেছি। তবে ঘটনাটি রেললাইন থেকে ৫০ ফুট দূরে হওয়ায় বেঙ্গল থানার পুলিশ পরবর্তী কার্যক্রম গ্রহণ করছে।’
লাশ উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নাছিমার পরিবার সূত্রে জানা গেছে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন