ব্রিকলেইন মসজিদের জন্য চ্যারিটি বাইক রাইড লন্ডন টু প্যারিস ২০ আগস্ট

responsive

পূর্ব লন্ডনে বাংলাদেশী অধ্যুষিত ব্রিকলেইন জামে মসজিদের জন্য ফান্ড রেইজ করতে সাইকেল চালিয়ে লন্ডন থেকে প্যারিস যাচ্ছে ৪ সদস্যের একটি তরুন সাইকেল আরোহী গ্রুপ। আগামী ২০ আগস্ট দুপুর দেড় টায় ব্রিকলেইন মসজিদের সামন থেকে তারা যাত্রা শুরু করে ১৮ ঘন্টায় তারা সেখানে পৌছাবেন। তারপর ২৩ আগস্ট তারা ফিরে আসবেন জানিয়েছেন।

তরুন এই সাইকেল আরোহী গ্রুপের প্রাথমিক লক্ষ্য ব্রিকলেইন মসজিদের জন্য ১০ হাজার পাউন্ড রেইজ করা। এজন্য তারা কমিউনিটির সবার সহযোগিতা কামনা করেছেন। সাহায্যের জন্য নিচের

লিংকে প্রবেশ করে ডোনেশন করা যাবে—
https://www.gofundme.com/f/brick-lane-jamme-masjid

চ্যারিটি বাইক রাইড লন্ডন টু প্যারিসের আনুষ্ঠানিক চ্যারেটি লঞ্চ হয় গত ৯ আগস্ট রবিবার। মসজিদের মেইন হলে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মসজিদ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব সাজ্জাদ মিয়া। এসময় উপস্থিত ছিলেন ৪ সাইকেল আরোহী মন্তর আলী রাজু, মোহাম্মদ নিয়াজ মুহিব, মোহাম্মদ নিয়াজ সাহীব, কামরুল আলম।
 


এদিকে তরুনদের মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, কাউন্সিলার আব্দুল মুকিত চুন্নু এমবিই, হাফিজুর রহমান লাকু, মশিউর রহমান চৌধুরী মিটু, মোস্তাফিজুর রহমান চৌধুরী লিটনসহ কমিউনিটি নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সদস্য সৈয়দ মতুর্জা আলী, মতিউর রহমান, আনসারুল হক, আলতাফুর রহমান মোজাহিদ, ইউসুফ কামালী, আঙ্গুর আলী প্রমুখ।

চ্যারিটি বাইক রাইড লন্ডন টু প্যারিসের সফলতা কামনা করেন দোয়া পরিচালনা করেন মসজিদের অন্যতম ইমাম মাওলানা মারুফ আহমদ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন