বাড়ি থেকে গাঁজা উদ্ধার, আটক কমেডিয়ান ভারতী সিং ও হর্ষ

responsive

জিবিনিউজ 24 ডেস্ক //

বলিউডের মাদকযোগ মামলায় শনিবার (২১ নভেম্বর) চাঞ্চল্যকর মোড়। ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংয়ের মুম্বাইয়ের ফ্ল্যাটে রেইড করে নিষিদ্ধ মাদক উদ্ধার করলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এনসিবির তিনটি পৃথক টিম অন্ধেরি, লোখান্ডওয়ালা ও ভারসোভাকে তল্লাশি চালায়। এইদিনের তল্লাশি শেষে জিজ্ঞাসাবাদের জন্য ভারতী ও হর্ষকে আটক করে সঙ্গে নিয়ে যাওয়া হয়েছে এনসিবির ব্যালাড এস্টেট অফিসে। বাড়ি থেকে উদ্ধার হওয়া ড্রাগ নিয়ে জবাব দিতে হবে তাদের।

 

সংবাদ সংস্থা এএনআইকে এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, ভারতী এবং তার স্বামী দু’জনেই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে, তাদের বাড়ি থেকে যে মাদকদ্রব্য মিলেছে সেই নিয়ে প্রশ্নের জবাব দিতে হবে।

এক দশক ধরে ভারতীয় টেলিভিশনে নিজের কমেডির জাদুতে দর্শকদের মুগ্ধ করে রেখেছেন ভারতী। দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের চার নম্বর সিজন দিয়ে টেলিভিশনের পর্দায় জার্নি শুরু হয়েছিল ভারতীর। এরপর কমেডি সার্কাস, কমেডি নাইটস,দ্য কপিল শর্মা শোয়ের মতো একাধিক হিট কমেডি শোয়ের অংশ থেকেছেন ভারতী।

২০১৭ সালের ৩ ডিসেম্বর চিত্রনাট্যকার, লেখক হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ভারতী। একসঙ্গে নাচ বলিয়ে, খতরোকে খিলাড়ির মতো শোতে অংশ নিয়েছেন তারা। নিজেদের প্রযোজনা ও সঞ্চালনায় ‘খতরা খতরা খতরা’ শো লঞ্চ করেছিল এই জুটি, যা ব্যাপক জনপ্রিয়তা পায়। আপতত সোনি টিভিতে ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’ শো যৌথভাবে সঞ্চালনা করেছেন হর্ষ-ভারতী।

ড্রাগ মামলায় গত ১৩ নভেম্বর বলিউড অভিনেতা অর্জুন রামপালকে টানা ৭ ঘণ্টা জেরা করে এনসিবি। তার আগে দু’দিন টানা অর্জুনের বান্ধবী গ্যাব্রিলেয়াকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন