যুক্তরাষ্ট্রের হাসপাতালে ভর্তি কণ্ঠশিল্পী বেবী নাজনীন

responsive

-মোঃ নাসির, নিউ জার্সি, (আমেরিকা) প্রতিনিধি ঃঅসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন। স্থানীয় সময় ১৮ নভেম্বর বুধবার নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

 

বেবি নাজনীনের ছোট ভাই এনাম সরকার সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

জানা যায়, আগে থেকে বেবী নাজনীনের কিডনিতে সমস্যা ছিল। ওই দিন জ্বরসহ বেশ কিছু সমস্যা দেখা দেয়। তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করা হয়। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন এনাম।

 

নীলফামারীর সৈয়দপুরে জন্ম নেওয়া বেবী নাজনীনের জনপ্রিয়তা একসময় ছিল তুঙ্গে। বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকারের সন্তান তিনি।

 

বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মানায় ভূষিত হয়েছেন।

 

১৯৭০ এর দশকের শেষ দিকে সংগীত ক্যারিয়ার শুরু করেন বেবী নাজনীন। পরের দুই দশকে ক্যারিয়ারের শীর্ষ সময় উপভোগ করেন তিনি। গায়িকার জনপ্রিয় গানের তালিকায় আছে এলোমেলো বাতাস, মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে, ঘুম ভাঙ্গায়া গেল রে মরার কোকিলে, দু’চোখে ঘুম আসে না এবং কাল সারা রাত ছিল স্বপনের রাত।

 

‘সাহসী মানুষ চাই’ চলচ্চিত্রে গানের জন্য তিনি ২০০৩ সালে জাতীয় পুরস্কার পান। বেশ কয়েক বছর ধরে একমাত্র ছেলেকে নিয়ে বেবী নাজনীন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন