বিকিনি মডেলের উষ্ণ ছবিতে ‘লাইক’, বিতর্কে পোপ ফ্রান্সিস

responsive

জিবিনিউজ 24 ডেস্ক //

নিজের উদারপন্থী মানসিকতার জন্য প্রবল জনপ্রিয় ভ্যাটিকানের বর্তমান পোপ ফ্রান্সিস। পথে-ঘাটে ঘুরে সাধারণ জনতার সঙ্গে কথাবার্তা বলে তিনি বুঝিয়েছিলেন, আপনজন হতে না পারলে আন্তরিক শ্রদ্ধা অর্জন করা যায় না বিশেষ। ক্রিসমাস হোক কিংবা অন্য যেকোনো উৎসবে, ভ্যাটিকানের ঝুলন্ত বারান্দা থেকে পোপ জনতাকে শুভেচ্ছা জানান। কখনো সরাসরি সংযোগ স্থাপনও করেন।

এসবের জন্য বিতর্কও তার নিত্যসঙ্গী। এবার নতুন বিতর্কে জড়ালেন পোপ। সোশ্যাল মিডিয়ায় এক বিকিনি মডেলের ছবিতে ‘‌লাইক’ করেছেন খোদ পোপ ফ্রান্সিস। এমনই দাবি করেছেন নাতালিয়া গারিবোত্তো নামে ওই মডেল।

 

আর এ খবর সামনে আসতেই নেটদুনিয়ায় রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে। যদিও পরবর্তী ‘লাইক’টি সরিয়ে নেওয়া হয়।

সম্প্রতি নিজের একটি ‘‌হট’ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নাতালিয়া। পরবর্তীতে তিনি দাবি করেন, যারা যারা তার ছবিটি ‘‌লাইক’ করেছেন তাদের মধ্যে রয়েছে পোপ ফ্রান্সিসের ইনস্টাগ্রাম প্রোফাইল।

নাতালিয়ার দাবিকে সমর্থন জানিয়ে একটি টুইট করে বারস্টল স্পোর্টস। সেখানে তারা একটি ভিডিও প্রকাশ করে। তাতে দেখা যায়, নাতালিয়ার ওই ছবি যারা যারা পছন্দ করেছেন, তাদের মধ্যে পোপের ইনস্টাগ্রাম প্রোফাইলের নামও রয়েছে।

এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় টুইটটি। নেটিজেনদের অনেকেই বিষয়টি নিয়ে মজা করতে থাকেন। যদিও ভ্যাটিকানের পক্ষ থেকে এ বিষয়ে যথারীতি মুখে কুলুপ আঁটা হয়েছে। তবে পরবর্তীতে ওই মডেলের ছবিটি থেকে লাইকটিও সরে গিয়েছে।‌

এ কি সত্যিই পোপের কাজ? সুন্দরী মডেলকে পছন্দ করার পর বিতর্কের মুখে তিনি নিজেই ‘লাইক’ সরিয়ে নিলেন? এই উত্তর অবশ্য হাতড়াচ্ছেন উৎসাহী জনতা।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন