আমি ভেবেছিলাম, শাকিব খান খুবই মুডি হবেন কিন্তু না -হৃদি শেখ

responsive

জিবিনিউজ 24 ডেস্ক //

ঢালিউড ভাইজানের সঙ্গে নতুন একটি গানের তালে পা মিলিয়েছেন ‘সেরা নাচিয়ে’ চ্যাম্পিয়ন হৃদি শেখ। ১৮ নভেম্বর (বুধবার) এফডিসির সেটে শেষ হয়েছে ‘চিল করবো চিল’ শিরোনামে গানটির চিত্রায়ন। অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমায় দেখা যাবে গানটি। ১২ ঘণ্টারও বেশি সময় ধরে এটির চিত্রায়ন হয়েছে বলে জানান হৃদি।

১৯ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে আলাপকালে তিনি বলেন, মূলত এটি একটি পার্টি সং, যেটি শাকিব খানের সঙ্গে আমি শেষ করেছি। অনেক এক্সসাইটেড ছিলাম। অভিজ্ঞতা খুব ভালো। নাচের ক্ষেত্রে উনার সঙ্গে আমার অনেকগুলো স্টেপ ছিল। শাকিব ভাই অনেক ফ্রেন্ডলি, আমাকে সাপোর্ট করেছেন। সুন্দর ভাবেই আমাদের কাজটি শেষ হয়েছে।

কথা না থামিয়ে শাকিব খান প্রসঙ্গে হৃদি আরও বলেন, শাকিব খান খুবই ফ্রেন্ডলি। খুবই ডাউন টু আর্থ। আমি ভেবেছিলাম, সিনেমার আর্টিস্ট খুবই মুডি হবেন শাকিব খান। কিন্তু এ রকম কিছুই না। পজিটিভলি উনার সঙ্গে কাজটি শেষ করে পেরেছি, আমি খুবই খুশি।



‘চিল করবো চিল’ গানটির কথা, সুর ও সঙ্গীত করেছেন দোলন মৈনাক। আর এতে কণ্ঠ দিয়েছেন সুপ্রতীপ ভট্টাচার্য ও অন্তরা মিত্র। গানটির প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, গল্পের প্রয়োজনেই গানটি করা। গানটি নিয়ে শুরু থেকেই চমক দেওয়ার পরিকল্পনা ছিল আমার। হৃদি দারুণ নাচেন। শাকিব খান আর হৃদি দুজনেই অসাধারণ পারফর্ম করেছেন। জাস্ট ওয়াও।

আগামীতে আইটেম সং বা পার্টি সংয়ে দেখা যাবে কি না? জানতে চাইলে হৃদি বলেন, ‘সত্যি কথা বলতে কী, আইটেম ড্যান্স করার জন্য অনেক অফার পাই। কিন্তু আমি সব সময় এক্সসেপশনাল কিছু করার কথা ভাবতাম। ভালো আর্টিস্টের সঙ্গে কাজের কথা ভাবতাম। তাই সবগুলো প্রস্তাব আমি গ্রহণ করিনি। যখন শাকিব ভাইয়ের সঙ্গে প্রস্তাবটি এলো, তখন রাজি হয়ে গেলাম। কাজটি শেষ করে মনে হলো- আর্টিস্ট, গান, কোরিওগ্রাফি সব মিলিয়ে এটি সুন্দর একটি আউটপুট হবে। কোয়ালিটি ছাড়া কোনো কাজ আমি করব না। ভালো কাজ পেলে অবশ্যই করব।

এদিকে শুরু থেকেই আলোচনায় ‘নবাব এলএলবি’ সিনেমাটি। শাকিব খানের জন্যই মূলত আলোচনায় সিনেমাটি। ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারের জন্য নির্মাণ করা হয়েছে ‘নবাব এলএলবি’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহিদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সীমান্ত, শাহেদ আলী, আনোয়ার প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন