লন্ডনের স্টাটফোর্ডে ব্রিটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাষ্টের নতুন অফিস উদ্বোধন

responsive

 জিবিনিউজ 24 ডেস্ক //

আর্ত-মানবতার সেবায় ব্রিটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাষ্টের উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয় । অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে সমাজের মূলস্রোত ধারায় সম্পৃক্ত করতে এমন চেষ্টার খুবই প্রয়োজন। বিত্তশালী ব্যক্তিদের সম্পদে বিত্তহীন মানুষের হক রয়েছে। সম্পদের সুষম বন্টনের মাধ্যমেই কেবল দারিদ্রতা দূরীকরণ সম্ভব। আর এক্ষেত্রে সমাজের সম্পদশালী ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে ।

গত ১ নভেম্বর লন্ডনের স্টাটফোর্ডের দি গ্রোভে যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংগঠন ব্রিটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাষ্টের নতুন অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন অভিমত ব্যক্ত করেছেন ওয়াশিংটন ভিত্তিক অধিকার সংগঠন ‘রাইট টু ফ্রিডম’এর নির্বাহী পরিচালক ও ইউএনসিএ’র সদস্য সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী ।

তিনি আরও বলেন, সংগঠনটি বাংলাদেশের দারিদ্র মানুষের পাশে দাড়ানোর পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশের পিছিয়ে পড়া ও অসহায় মানুষের সাহায্যার্থে যে পরিকল্পনা গ্রহণ করেছে তা দেখে অনেকেই অনুপ্রাণিত হবেন ।

তিনি ব্রিটিশ চ্যারিটি কর্তৃক নিবন্ধিত এই সংস্থার উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন। সংগঠনের নির্বাহী ট্রাষ্টি খসরুজ্জামান খসরুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমিউনিটি লিডার ও বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের (বিসিএ) সহসভাপতি গোলাম রাব্বানি সোহেল, ব্রিটিশ বাংলাদেশ ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের চেয়ারম্যান কামাল উদ্দিন, কমিউনিটি লিডার আসাদুজ্জামান আহমেদ, সেলিম আহমেদ, মিনু আহমেদ, আইয়ুব আলী, মমিজানুর রহমান, জামাল উদ্দিন, রফিকুল ইসলাম, আহবাবুর রহমান প্রমুখ ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন