জননেতা আব্দুল আহাদ চৌধুরীর নামে সামাজিক মাধ্যমে ফেইক আইডি ও মিথ্যাচারের তীব্র নিন্দা

responsive

নজরুল ইসলাম ||

বৃটেনে বাংলাদেশী কমিউনিটি নেতা ,সম্মানিত ব্যক্তিত্ব ,যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট যুক্তরাজের চেয়ারম্যান , মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা জননেতা আব্দুল আহাদ চৌধুরী জনাব চৌধুরীর নামে সামাজিক মাধ্যমে ফেইক আইডি'র মাধ্যমে ভিন্ন নাম ব্যাবহার করে একটি মহল বা ব্যক্তি বিশেয অপপ্রচার চালিয়ে যাচ্ছ -যাহা উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা বানোয়াট কাল্পনিক অনেকটা রুপকথার গল্পের মত।

ব্যক্তি আহাদ চৌধুরী বৃটিশ বাংলাদেশী কউনিনিটিতে একজন সম্মানিত নিবেদিত পরোপকারি, নিরহংকারী সদালাপী সর্বোপরি তিনি একজন ভালো মানুষ। আহাদ চৌধুরীর বিশেয গুন তিনি অন্যায় অনিয়মে আপোযহীন। রাজনীতির পাশাপাশি কমিউনিটি উন্নয়ন মানবাধিকার এবং সমাজসেবা মূলক কর্মকাণ্ডে সততা নিষ্টাকে অক্ষুন্য রেখে কাজ করে যাচ্ছেন নিরলসভাবে।

পরিচয় গোপন রেখে কারো বিরোদ্ধে যখন ভিত্তিহীন অবান্তর অপপ্রচার হয় এর মানে দাড়ায় যার বিরোদ্ধে অপপ্রচার করা হচ্ছে তিনি এগিয়ে যাচ্ছেন সামনের পানে সকল প্রতিকুলতা মোকাবেলা করে-আহাদ চৌধুরী তেমনি একজন। আহাদ চৌধুরী ইতিমধ্যে ফেইসবুকে ও স্থানীয় পুলিশ প্রসাশনে রিপোর্ট করেছেন।

আমরা বৃটিশ বাংলাদেশী কউনিনিটির প্রতিনিধি নিন্মে উল্লেখিত ব্যক্তিরা- মোহাম্মদ সিতাব চৌধুরী ,আশরাফ উদ্দিন, সৈয়দ সুরক আলী, মোস্তফা কামাল বাবলু, আহমেদ হাসান মোহাম্মদ মকিস মনসুর, এম এ মালিক, মুজিবুর রহমান জসিম , রুহল আমিন রুহুেল, জার্নালিস্ট নজরুল ইসলাম, আলকাছ আহমদ,গোলাম মতুজা, জয়নাল উদ্দিন, শিবুল, তারাউল ইসলাম, সৈয়দ রফিকুল ইসলাম সুহেল,এম শহীদুর রহমান ,আব্দুর রশিদ কাজল, আব্দুর রব মুকুল, আব্দুল মুহিত আফজাল, জয়নাল ইসলাম, আব্দুল হাফিজ, শাহিন আহমেদ চৌধুরী, আব্দুল বাছিত ,রায়হান আহমেদ , আখলাকুর রহমান, সৈয়দ জোয়েল আহমদ, মুহিদ রহমান,খায়রুল আলম লিংকন ,আজিজুল আম্বিয়া, শাহ শাফি কাদির ,গোলাম মোস্তফা চৌধুরী ,আব্দুর রুউফ তালুকদার, রাধা কান্ত ধর, বাদল আহমেদ ,এস এম দুলাল ,মফিকুল ইসলাম, মোহাম্মদ মুজিব , ফয়জুর রহমান আবুল, আবু মোকারম চৌধুরী অটন, আব্দুল মুয়াইমিন পারভেজ, কবির মিয়া, আব্দুল মুকিত, গিয়াস আহমদ, রাজু মন্ত্রর ,জহির মিয়া,অয়েছ আহমদ,জাকির আখতারুজ্জামান খান, নাজমুল ইস লাম ইমন, লিয়াকত আলী, আমানুর রহমান রায়হান মোহিতুর রহমান, রুপম আহমেদ প্রমুখ এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানোর পাশাপাশি এসব মিথ্যা বানোয়াট তথ্য ভিত্তিহীন অপপ্রচারে কান না দেওয়ার জন্য সামাজিক মাধ্যমে দেশে বিদেশের সকলের প্রতি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন