১৮ দিনের মাথায় করোনায় লন্ডন প্রবাসীর মৃত্যু

responsive

   জিবিনিউজ 24 ডেস্ক //

নবদম্পতির হাতের মেহেদির রং এখনও শুকায়নি। সবেমাত্র দাম্পত্যজীবনে পা দিয়েছেন। সুখময় মুুহুর্তগুলো জীবনখাতায় গল্পে-ছন্দে লিখতে শুরু করেছিলেন কাওসার আহমদ ও তার সদ্য বিবাহিত স্ত্রী। কিন্তু করোনা নামক ভয়ঙ্কর মহামারী নিভিয়ে দিলো কাওসারের জীবনপ্রদীপ, তছনছ করে দিলো নববধূর জীবন।
সিলেটে বিয়ের ১৮ দিনের মাথায় কোভিড-১৯ এ মারা গেছেন এক যুক্তরাজ্য প্রবাসী যুবক। নিহত কাওসার (৩৯) আহমদ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা গ্রামের বাসিন্দা। তার পিতা কানাডা প্রবাসী জনাব কিনু মিয়া, আদি নিবাস গোলাপগজ্ঞ উপজিলার লক্ষিপাশা ইউনিয়নের নিমাদল গ্রামে। তিনি দাউদপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি মঙ্গলবার (৩ নভেম্বর) বেলা দেড়টার দিকে সিলেট মাউন্ট এডোরা হসপিটালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার এশার নামাজের পরে তুরুকখলা ঈদগাহ মাঠে স্বাস্থ্যবিধি মেনে কাওছারের জানাযার নামাজ অনুষ্ঠিত ও পরে পারিবারিক করবস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

কাওছার আহমদের মা-বাবাসহ পরিবারের সবাই কানাডায় বসবাস করেন। তবে তিনি যুক্তরাজ্যের লেস্টার শহরে থাকতেন। মাত্র দুই মাস আগে কাওছার সে দেশে স্থায়ীভাবে বসবাসের সুযোগ পান। মাসখানেক আগে তিনি দেশে আসেন এবং মাত্র ১৮ দিন আগে তাঁর বিয়ে সম্পন্ন হয়।
এরই মাঝে শারীরিক করোনার উপসর্গগুলো দেখা দিলে কাওছার নমুনা পরীক্ষার জন্য দেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তিনি সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ভর্তি হন এবং মঙ্গলবার দুপুর দেড়টার দিকে কাওছার মৃত্যুর কোলে ঢলে পড়েন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন