বাংলা‌দেশ সি‌ভি‌লিয়ান ফোর্স ও রয়েল বে‌টে‌লিয়া‌র বি‌ডি স‌ম্মো‌নিত আক্রমন, ফ্রা‌ন্সের ১০০ এর বে‌শি সাইড হ্যাক

responsive

প্রতিনিধি : মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রকাশ করায় বিশ্বজুড়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছে ফ্রান্স। সমালোচনা ছাড়াও দেশটির পণ্য বয়কটের হিড়িক পড়েছে। একই সঙ্গে ফ্রান্সের ইন্টারনেট অঙ্গনে সাইবার হামলাও চালাচ্ছে বাংলাদেশী নামকরা গ্রুপ ভিত্তিক বিভিন্ন হ্যাকাররা। দেশ এবং প্রবাসে থাকা হ্যাকাররা এইসকল হামলায় অংশগ্রহণ করছেন। 

তারই ধারাবাহিতায় Bangladesh Civilian Force এবং Royal Battler BD  এর যোথ আক্রমণ এ ফ্রান্সের ১০০টির ও বেশি ওয়েব সাইট দখল করেছে হ্যাকার গ্রুপ। 

হ্যাস ট্যাগ (#Op_France #boycotts_france  #BCF & #RBBD) দিয়ে তাদের কাজের জানান দিচ্ছে হ্যাকার গ্রুপ গুলো। 

ক্রমাগত আক্রমনে বাধ্য হয়ে দেশটি জরুরি ‘সাইবার সিকিউরিটি অ্যালার্ট’ জারি করেছে। 

এছাড়া আরও বড় ধরনের সাইবার হামলার ঘোষণা দিয়েছে Bangladesh Civilian Force এবং Royal Battler BD।  তাদের অফিসিয়ালি ফেসবুকে পেজে এ কাজের জানান এবং ঘোষণা দিতে দেখা গিয়েছে।

বাংলা‌দেশ সি‌ভি‌লিয়ান ফো‌র্সের সিইও আ‌দিল হাসান ব‌লেন, এ কার্যক্রম চা‌লি‌য়ে যে‌তে আমাদের প্রায় ৫০ জন সাইবার দক্ষ নিরলশ কাজ ক‌রে যা‌চ্ছে ও অব্যহত থাক‌বে ইনশাআল্লাহ। 

‌সি‌ভি‌লিয়ান ফো‌র্সের সি‌নিয়র এডমিন এহ্সানুল হক ফয়সল, দা‌য়িত্ব নিন যা‌দের বাসায় ক‌ম্পিউটার ও ইন্টারনেট আ‌ছে আমা‌দের সা‌থে যোগা‌যোগ করুন। এ কা‌জে অংশগ্রহন কর‌তে আমরা আপনা‌দের স‌র্বোচ্চ সহ‌যো‌গিতা করব।

 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন