করোনায় আক্রান্ত হয়েছিলেন ট্রাম্পের ছেলে ব্যারনও

-মোঃ নাসির, বিশেষ প্রতিনিধি:মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের একমাত্র ছেলে ব্যারন ট্রাম্পও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ১৪ অক্টোবর বুধবার মেলানিয়া ট্রাম্প নিজেই এ তথ্য জানিয়েছেন।

 

ব্যারনের বাবা-মা উভয়েই ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার পর তারও কোভিড-১৯ পজিটিভ আসে; তবে তার মধ্যে কোনো লক্ষণ প্রকাশ পায়নি বলে জানিয়েছেন দেশটির ফার্স্ট লেডি।

 

এক বিবৃতিতে মেলানিয়া জানিয়েছেন, দুই সপ্তাহ আগে তিনি এবং প্রেসিডেন্ট ট্রাম্প আক্রান্ত হওয়ার পর স্বাভাবিকভাবেই তাদের ছেলেকে নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন। তিনি বলেন, ওয়াশিংটনের নিকটবর্তী একটি বেসরকারি স্কুলে পড়া তাদের ১৪ বছর বয়সী ছেলেটির মধ্যে করোনার কোনো লক্ষণ দেখা যায়নি।

 

এদিকে আইওয়ার দে ময়েন শহরে এক নির্বাচনী সমাবেশে প্রেসিডেন্ট ট্রাম্পও স্বীকার করেন, তাদের সঙ্গে ব্যারনও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি বলেন, ‘তার (ব্যারন) শরীরে খুব অল্প সময়ের জন্য এটি (ভাইরাস) ছিল।’

 

এর আগে গত ২ অক্টোবর মার্কিন প্রেসিডেন্ট নিজেই টুইট করে জানান, তিনি এবং মেলানিয়া করোনায় আক্রান্ত। তার আগে ঘনিষ্ঠ উপদেষ্টা হোপ হিকসের করোনায় আক্রান্ত হওয়ার খবর দেন ট্রাম্প। এরপর আক্রান্ত হন মার্কিন প্রেসিডেন্টের ব্যক্তিগত সহকারী নিকোলাস লুনা। ট্রাম্পের উপদেষ্টা স্টিফেন মিলার এবং সেনাবাহিনীর একজন সিনিয়র কর্মকর্তাও ভাইরাসটিতে আক্রান্ত হন।

 

ট্রাম্প তিন দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে হোয়াইট হাউসে ফেরেন। মেলানিয়া ও ব্যারনও হোয়াইট হাউসে চিকিৎসা নিয়েছেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন