এ সরকার মানুষের জন্য নিরাপদ নয় : খন্দকার লুৎফর

 

২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, বর্তমান ফ্যাসীবাদী এ সরকার মানুষের জন্য নিরাপদ নয়। চার দিকে লুটপাট, ধর্ষন-নারী নির্যাতন, পুলিশি হেফাজতে মানুষ হত্যা, গুম-খুনের মধ্য দিয়ে সরকার দেশকে এক আতংকে পরিনত করছে। জনরায়ে নয়, পুলিশ আর সন্ত্রাসীদের মাধ্যমে সরকার ক্ষমতায় টিকে আছে।

 

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সাদুল্লাহ রোডের দলীয় কার্যালয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা গাইবান্দা জেলা আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, মামলা, হামলা করে ভেবেছিল বিরোধী দলকে নিশ্চিহ্ন করে দেবে। কিন্তু পারে নাই। অন্যায়ের বিরুদ্ধে মানুষ প্রতিবাদ করে, রুখে দাঁড়ায়, একদিন অত্যাচারীর পতন ঘটে।

 

তিনি বলেন, বাংলাদেশ ব্যাংকের সব টাকা খেয়ে ফেলেছে তারা। দেশের যতগুলো ব্যাংক ছিল সব খালি করে ফেলেছে। বড় বড় অফিস-আদালত, যেসব প্রতিষ্ঠান টাকা ইনকাম করে সেখান থেকে টাকা লুট করেছে। দেশের যত ব্যবসা-বাণিজ্য সব জায়গা থেকে টাকা লুট করেছে। সবকিছুর দাম বাড়িয়েছেন, মানুষ খুন এবং গুম করেছেন। এভাবে সরকারের শেষ রক্ষা হবে না।

 

জাগপা গাইবান্ধা জেলা সভাপতি অধ্যাপক ছামছুজোহা'র সভাপতিত্বে বিশেষ অতিথির হিসাবে বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য খন্দকার আবিদুর রহমান, বক্তব্য রাখেন জেলা সহ-ষবাপতি মো. গোলাম মোস্তফা, সহ-সাধারণ সম্পাদক কাজী ঈবনে সাঈদ, সাংগঠনিক সম্পাদক মো. মউদুদ আহম্মেদ, দপ্তর সম্পাদক মো. আতোয়ার হোসেন প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন