উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হল বুয়েট এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাব নির্বাচন

responsive

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা |

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাব নির্বাচন ২০২২-২৩ অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে ১৭ টি পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে ৪ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এবং মোট ভোটার সংখা ৭৬১ জন। অত্যন্ত উৎসবমুখর পরিবেশে এই নির্বাচন সম্পন্ন হয়েছে।

বুধবার (২২ জুন) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাবের ২০২২-২০২৩ বৎসরের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে ১৭ টি পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে ৪ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এবং মোট ভোটার সংখা ৭৬১ জন। অত্যন্ত উৎসবমুখর পরিবেশে এই নির্বাচন সম্পন্ন হয়েছে। দুপুর ২টায় ভোট গ্রহন শুরু হয় এবং বিরতিহীন ভাবে সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত ভোট গ্রহন চলে। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাব ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাব নির্বাচনে অধ্যাপক ড. মোহাম্মদ ফয়সল নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এবং নাছির উদ্দিন আহমেদ, মোঃ হারুন অর রশিদ এবং আব্দুল জাহের নির্বাচন কমিশনের সদস্য হিসাবে দায়িত্ব পালন করেন। এবারের নির্বাচনে ১৭ টি পদের মধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. জহিরুল হক সরকার, মো. আসাদুজ্জামান ও এ. এস. এম. শাহীন। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন রয়েছেন মো. ইসমাইল, কাতেবুর রহমান, মোঃ শাহ জামাল হাওলাদার ও আবুল কালাম আজাদ। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মোহাম্মদ বাহাউদ্দীন মিয়া, আহসানুল হাবীব ও মোহাম্মদ মাহবুবুর রহমান। কোষাধ্যক্ষ পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মহিউদ্দিন খন্দকার ও মোহাম্মদ আলী। সহ -সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মোঃ আজিজুল ইসলাম ও নুর মোহাম্মদ। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোহাম্মদ ইমাম হুসাইন ও মোহাম্মদ মুস্তাফিজুর রহমান। প্রচার সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. জাহাঙ্গীর আলম ও মো আমিনুল ইসলাম। এছাড়া কার্যকরী সংসদের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন কাজী এমদাদ হোসেন, মোঃ ওমর আলী, মোঃ সুরুজ মিয়া, মোঃ নুর হোসেন, জামাল উদ্দিন, দুলাল মজুমদার, মোহাম্মদ সেকান্দার আলী ও মোঃআবু তালিব ।

ভোটাররা জিবি নিউজকে জানান, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশে ভোট হয়েছে। কোন প্রকার বিশৃঙ্খলা বা অনিয়্ম আমাদের নজরে আসেনি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আজকের নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন