বলিউডের যে নায়িকারা বাবা-ছেলে দুজনের সঙ্গেই প্রেম করেছেন!

responsive

জিবিনিউজ 24 ডেস্ক//

বলিউডে এমন অনেক নায়িকা রয়েছেন, যারা একসঙ্গে বাস্তবের বাবা ও ছেলের সঙ্গে সিনেমায় প্রেমে জড়িয়েছেন। চলুন পাঠক, জেনে আসা যাক এমন কয়েকজন নায়িকার নাম।  

dhakapost

মাধুরী দীক্ষিত

বিনোদ খান্না ও অক্ষয় খান্না উভয়ের সঙ্গে প্রেমে জড়িয়েছেন মাধুরী দীক্ষিত। ‘দয়াবান’ সিনেমায় মাধুরী কাজ করেছেন বিনোদের সঙ্গে আর অক্ষয়ের সঙ্গে কাজ করেছেন মোহাব্বাত সিনেমায়।  

dhakapost

শ্রীদেবী

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী একইসঙ্গে ধর্মেন্দ্র ও সানি দেওলের নায়িকা হিসাবে কাজ করেছেন। ‘নাকা বন্দি’ ছবিতে জমে উঠেছিল শ্রীদেবী-ধর্মেন্দ্রর প্রেম, অন্যদিকে ‘চালবাজ’, ‘সালতানাত’ ও ‘নিগাহে’র মতো ছবিতে সানির নায়িকা ছিলেন শ্রীদেবী। 

dhakapost

হেমা মালিনী
 
বলিউডের ড্রিম গার্ল হিসেবে পরিচিত হেমা মালিনী স্ক্রিনে রাজ কাপুর ও রণধীর কাপুর, পিতা-পুত্র উভয়ের সঙ্গেই প্রেম করেছেন। ‘স্বপ্নো কা সওদাগর’ ছবিতে রাজ কাপুরের নায়িকা ছিলেন হেমা, এরপর ‘হাত কি সাফাই’ ছবিতে রণধীরের নায়িকা হিসেবে কাজ করেছেন। 

dhakapost

অমৃতা সিং

এই তালিকায় রয়েছেন সাইফ আলী খানের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং। তিনি ধর্মেন্দ্র ও সানি দেওল উভয়ের নায়িকা হিসেবেই কাজ করেছেন। ‘সচ্চাই কি তাকত’ সিনেমায় ধর্মেন্দ্রের স্ত্রী ছিলেন অমৃতা, অন্যদিকে ‘বেতাব’ সিনেমায় সানি-অমৃতার রসায়ন আজও ভুলতে পারেননি দর্শকরা। 

dhakapost

ডিম্পল কাপাডিয়া

অভিনেত্রী ডিম্পল কাপাডিয়াও একইসঙ্গে ধর্মেন্দ্র ও সানি দেওলের একাধিক সিনেমার নায়িকা ছিলেন। অন্যদিকে বিনোদ খান্না ও অক্ষয় খান্নার নায়িকার চরিত্রেও দেখা গিয়েছে তাকে।

dhakapost

ঐশ্বরিয়া রাই

‘বান্টি অউর বাবলি’ সিনেমায় ‘কাজরা রে’ গানে অমিতাভের সঙ্গে দর্শকমনে দাগ কেটেছেন ঐশ্বরিয়া। পুরো সিনেমায় না হলেও আইটেম হয়েই হিট অ্যাশ। অন্যদিকে রিয়েল লাইফ হাজব্যান্ড অভিষেকের একাধিক ছবির নায়িকা তিনি। 

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন