ঢাকায় আসছে ‘এলভিস’, গান গেয়ে পুরস্কার জেতার সুযোগ

responsive

জিবিনিউজ 24 ডেস্ক//

ঢাকায় আসছে রক এন রোলের রাজা খ্যাত কিংবদন্তি ব্রিটিশ সংগীতশিল্পী এলভিস প্রিসলির জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘এলভিস’। ওয়ার্নার ব্রাদার্সের পরিবেশনায় আগামী ২৪ জুন যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে সিনেমাটি মুক্তি পাবে। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এটি।  

এ উপলক্ষে একটি প্রতিযোগিতার আয়োজন করেছে স্টার সিনেপ্লেক্স। নিজের কন্ঠে এলভিস প্রিসলির যে কোন একটি গান (সর্বোচ্চ দৈর্ঘ্য ১ মিনিট) কাভার করে ফেসবুক অথবা ইনস্টাগ্রাম-এ #StarCineplex Ges #ElvisBD হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করতে হবে। সেখান থেকে পোস্টের এনগেজমেন্ট এবং বিচারকদের রায়ের ভিত্তিতে বিজয়ী পাবেন একটি ইয়ামাহা প্যানিফিয়াস গিটার। এ ছাড়া সেরা পাঁচজন পাবেন আকর্ষণীয় পুরস্কার। ৩০ জুন পর্যন্ত এই অফার থাকবে বলে জানায় স্টার সিনেপ্লেক্স কতৃপক্ষ।

বাজ লারম্যান পরিচালিত সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন অস্টিন বাটলার। আমেরিকান এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি গানও করেন। গান জানাটা বাটলারকে এই চরিত্রে এগিয়ে দিয়েছে।

এলভিসের সংগীত জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তিটি হলেন তার ম্যানেজার টম পার্কার। ছবিতে এই টম পর্কারের কথা ধরেই এগিয়ে যাবে সিনেমা। এই চরিত্রে অভিনয় করেছেন টম হ্যাঙ্কস। এলভিসের স্ত্রী প্রিসিলা প্রিসলি হিসেবে কাজ করেছেন অস্ট্রেলিয়ান তারকা অলিভিয়া ডিজঞ্জ।

অন্যদিকে, ২০১৩ সালে ‘দ্য গ্রেট গ্যাটসবি’র মুক্তির ৯ বছর পর ‘এলভিস’ ছবির মাধ্যমে পরিচালনায় ফিরলেন বাজ লারম্যান। ৫৯ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান নির্মাতার আগের ছবিটি এবং ‘মৌলিন রোগ’ (২০০১) কান উৎসবের উদ্বোধনী ছবি হিসেবে দেখানো হয়।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন