সিলেটের জকিগঞ্জে থেকে ১২ দিন ধরে মসজিদের মোয়াজ্জিন নিখোজ

responsive

আবুল কাশেম রুমন,সিলেট ||

সিলেটের জকিগঞ্জ থেকে ১২ দিন ধরে মসজিদের মোয়াজ্জিন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ব্যক্তির পিতার নাম জয়নাল আবেদীন, তিনি জকিগঞ্জ  উপজেলার ৩ নং কাজলসার ইউনিয়নের রায়গ্রামের বাসীন্দা।
নিখোঁজ হাফিজ ফয়েজ আহমদ (২০) সাত বছর যাবৎ ২নং বীরশ্রী ইউনিয়নের তিন ঘরি জামে মসজিদে মোয়াজ্জিন হিসেবে দায়িত্বপালন করে আসছিলেন। হাফিজ ফয়েজ আহমদ ০৩ মে ২০২২ ইংরেজি (মঙ্গলবার) সকাল ৭টায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষে মসজিদ কমিটিকে বলে বাড়িতে যাওয়ার জন্য বিদায় নিয়ে আসেন। ওই দিন বিকাল ৫টা পর্যন্ত বাড়িতে না আসায় তার ব্যবহৃত ০১৭৩৯-৬০৬১৮৬ নাম্বার মোবাইলে ফোন দিলে ফোন বন্ধ পান পরিবারের সদস্যরা। তখন তার সাথে যোগাযোগ করতে না পেরে পরদিন ০৪ মে ২০২২ ইংরেজি (বুধবার) সকাল ৯টায় তিন ঘরি জামে মসজিদে গিয়ে আত্মীয় স্বজন খোজ-খবর নিলে দায়িত্বপ্রাপ্ত মোতাওয়াল্লিসহ মুসল্লিগণ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সকলে জানান, তিনি ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে ছুঁটি ও মাসিক বেতন নিয়ে বাড়িতে চলে গেছেন। সেখানে তাকে না  পেয়ে পরিবর্তীতে পরিবারের সদস্যরা হাফিজ ফয়েজ আহমদের বিভিন্ন আত্মীয় স্বজন ও বন্ধুদের বাড়িয়ে গিয়ে খোজ খবর নিতে থাকেন। কিন্তু কোথাও কোন সন্ধান না পেয়ে বিষয়টি নিয়ে পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ব্যক্তির পিতা জয়নাল আবেদীন জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন যার নং (৫২০)তাং ১২/০৫/২০২২ইং ।
সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়,নিখোঁজ হাফিজ ফয়েজ আহমদের বর্ণনা অনুযায়ী-গাঁয়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, চুল ও চোখের মনি কালো, উচ্চতা ৫ফুট ২ইঞ্চি, মূখে চাপ দাড়ি পরনে পাঞ্জাবি ও  সেলোওয়ার, শিক্ষাগত যোগ্যতা আলিম পাশ,কোন চশমা পরে না, মোবাইল ব্যবহার করে যাহার নাম্বার ০১৭৩৯-৬০৬১৮৬ সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে জিডিতে উল্লেখ করেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন