পাকিস্তানের সাংসদের বেডরুম ভিডিও ফাঁস

responsive

জিবিনিউজ 24 ডেস্ক//

সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের সাংসদ আমির লিয়াকতের বেডরুম ভিডিও ভাইরাল হয়েছে। নিজের ভিডিও ফাঁস হওয়ার সঙ্গে তিনি তার তৃতীয় স্ত্রীর উপর সন্দেহ করেছেন।

কিছুদিন আগেই আমিরের তৃতীয় স্ত্রী দানিয়া তার বিরুদ্ধে বিচ্ছেদের মামলা করেছেন কোর্টে। আমিরের বিরুদ্ধে মারধোর এবং জোর করে নগ্ন ভিডিও তোলার অভিযোগ করেছেন দানিয়া।

 

ভিডিও ফাঁস হওয়ার পরে টুইটারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন আমির। তিনি লিখেছেন, ভিডিও যিনি ফাঁস করেছে এই বিষয়ে তার কী মনোভাব। তিনি প্রশ্নও তোলেন প্রতিটি নাগরিকের সম্মান রক্ষাকারী বিচার ব্যবস্থা কোথায়। সাইবার ক্রাইম শাখা কেন এই বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি?

তিনি কটাক্ষ করেন, যারা ব্যভিচারে লিপ্ত তারা ভালো এবং যারা বিয়েকে বেছে নিয়েছে তারা খারাপ।

তৃতীয় স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করে সাংসদ বলেন, দানিয়া সুস্থ সম্পর্ককে কলঙ্কিত করেছে। এই ভিডিওয় তাকে নিয়ে মজা করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

তিনি বলেন দানিয়া সব ক্ষেত্রেই সীমা ছাড়িয়ে গিয়েছেন। সাংসদেরর মতে, এই ভিডিওটি মর্ফ করে অপপ্রচার করা হচ্ছে। যদিও দানিয়া আমিরের অভিযোগ সরাসরি অস্বীকার করছেন।

দানিয়া জানিয়েছেন তাকে এই ভিডিওটি কেউ পাঠিয়েছেন। তিনি কারোর বিরুদ্ধে অভিযোগ না করে শুধুমাত্র নিজের স্বামীর থেকে বিচ্ছেদ চেয়েছেন। দানিয়াও তার স্বামীর বিরুদ্ধে মদ্যপান এবং ড্রাগ সেবনের অভিযোগ করেছেন।

এছাড়াও দানিয়া জানিয়েছেন আমির লিয়াকত তাকে দিয়েও এরকম ভিডিও বানাতেন এবং বিদেশিদের পাঠাতেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন