স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রভাষক গ্রেপ্তার

responsive

জিবিনিউজ 24 ডেস্ক//

বগুড়ার ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মুরাদুজ্জামান মুকুল নামে এক প্রভাষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃত মুকুলের বাড়ি উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রামে। সে ধুনটের জালশুকা হাবিবুর রহমান কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক। ।

মামলা সূত্রে জানা গেছে, মুকুল ধুনট পৌর এলাকার একটি বাসার নিচতলায় ভাড়া থাকতেন। ঐ বাড়ির মালিকের দুই বছর বয়সী ছেলে খেলাধুলা করতে প্রায়ই মুরাদুজ্জামানের ফ্ল্যাটে যাওয়া-আসা করতো। সেই সুবাদে বাড়ির মালিকের বড় মেয়ে দশম শ্রেণির ছাত্রীও সেখানে যেত। এদিকে মুকুলের স্ত্রীও স্কুলের শিক্ষিকা হওয়ায় তিনি বাড়িতে থাকতেন না। এই সুযোগে মুকুল কয়েক মাস আগে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করেন। সে সময় ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে রাখেন। এরপর ওই ভিডিওটি ফেসবুকে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করেন মুকুল।

সর্বশেষ বৃহস্পতিবারও মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে মুকুল। তখন মেয়েটি চিৎকার করলে তার খালা সেখানে উপস্থিত হলে মুকুল পালিয়ে যায়। এরপর মেয়েটি তার পরিবারের কাছে সম্পূর্ণ ঘটনা খুলে বললে তার মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ধুনট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ মুকুলকে গ্রেপ্তার করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা বলেন, স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিলে মামলার আসামিকে আটক করা হয়। এরপর অভিযোগটি মামলা হিসেবে নথিভূক্ত করে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আগামীকাল তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন