জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দিলেন সাই পল্লবী

responsive

জিবিনিউজ 24 ডেস্ক//

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ভুবন ভোলানো হাসি আর অভিনয় দক্ষতা দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে খুব অল্প সময়ে জায়গা করে নিয়েছেন তিনি।

সোমবার (৯ মে) সাই পল্লবীর ৩০ তম জন্মদিন। বিশেষ এই দিনে নতুন সিনেমার ঘোষণা দিলেন তিনি।

 

সাই পল্লবী তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নতুন এই মিশনের কথা জানান। শুটিংয়ের বিহাইন্ড দ্যা সিনের ভিডিও প্রকাশ করেছেন। তাতে খুব সাধারণ একজন নারীর লুকে দেখা যায় তাকে। তার এই নতুন সিনেমার নাম ‘গার্গি’। এটি পরিচালনা করছেন গৌতম রামচন্দ্রন।

এই অভিনেত্রী ক্যাপশনে বলেন, এই সিনেমার বিষয়ে কথা বলার জন্য কয়েক মাস ধরে অপেক্ষা করছি। অবশেষে দিনটি এলো! আমার জন্মদিনে ভিডিওটি প্রকাশের জন্য টিম সিদ্ধান্ত নেয়। গৌতম চন্দ্রনের মস্তিষ্কের সন্তান ‘গার্গি’ আপনাদের সামনে উপস্থাপন করছি।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। ২০১৫ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর ‘ফিদা’, ‘এমসিএ’, ‘মারি টু’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, চলচ্চিত্র সমালোচকদের ঢের প্রশংসাও কুড়ান সাই পল্লবী।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শ্যাম সিং রায়’। এতে তার বিপরীতে অভিনয় করেন নানি। গত বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পায় তেলেগু ভাষার সিনেমাটি।

সাই পল্লবীর মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘বিরতা পারভান’। বেনু উড়ুগুলা পরিচালিত এ সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেছেন রানা দাগ্গুবতী। তেলেগু ভাষার এ সিনেমা আগামী ১ জুলাই মুক্তির কথা রয়েছে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন