মা দিবসের শুভেচ্ছা জানালেন তারকারা

responsive

জিবিনিউজ 24 ডেস্ক//

পৃথিবীর সবচেয়ে মধুর শব্দ ‘মা’। মা সন্তানের নিরাপদ আশ্রয়স্থল। প্রতিবছর মায়ের মুখে হাসি ফোটাতে পালিত হয় মাদার্স ডে। এই দিনে মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন সবাই। মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করে সামাজিকমাধ্যমে পোস্ট দিয়েছেন তারকা শিল্পীরাও। নিজের মাসহ পৃথিবীর সকল মাকে তারা জানিয়েছেন শুভেচ্ছা ও ভালোবাসা।

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান মা দিবসের শুভেচ্ছা জানিয়ে লেখেন, শুভ মা দিবস। চিত্রনায়িকা শবনম বুবলী মায়ের সঙ্গে তোলা বেশ কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, আম্মু আমার অক্সিজেন ও পৃথিবী। মা দিবসে পৃথিবীর সব মায়েদের শুভেচ্ছা।

 

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা বলেন, মাতৃত্ব যেমন আনন্দের, গর্বের, আবার সময় বিশেষে সেটি বিড়ম্বনারও। মাতৃত্ব দায়িত্ব নিতে শেখায়। মাতৃত্ব যন্ত্রণাও দেয়।’ তিনি আরও বলেন, ‘কেউ হয়তো কিছুই বলবেন না। তার সন্তানও হয়তো চুপ থাকবে। তবু অজানা অপরাধ তাকে (মা) দিয়ে হাজার অসুস্থতার মধ্যেও কাজ করিয়ে নেয়।

ঢালিউড সুপারস্টার শাকিব খান বর্তমানে রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকেই তিনি মা দিবসের শুভেচ্ছা দিয়েছেন। মায়ের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে শাকিব লিখেছেন, আম্মা, আজ পর্যন্ত তুমি আমার জন্য যা করেছো, সবকিছুর জন্য ধন্যবাদ। তোমাকে খুব ভালোবাসি। আমার এবং পৃথিবীর সব মায়ের জন্য মা দিবসের শুভেচ্ছা।

মায়ের সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে পূজা লেখেন, তুমি আমার বিস্ময়কর, অসাধারণ মা। সবাইকে মা দিবসের শুভেচ্ছা। চিত্রনায়িকা শবনম বুবলী তার মায়ের সঙ্গে চারটি ছবি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, আম্মু আমার অক্সিজেন ও আমার দুনিয়া। পৃথিবীর সব মাকে মা দিবসের শুভেচ্ছা।

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম মায়ের প্রতি তিনি একটু বেশিই দুর্বল। মায়ের সঙ্গে অনেকগুলো ছবি দিয়ে নায়িকা লিখেছেন, সব মাকে মা দিবসের চমৎকার উদযাপনের শুভেচ্ছা।

কয়েক মাস আগে মাকে হারিয়েছেন নাট্যকার ও অভিনেতা ফারুক আহমেদ। মায়ের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ফারুক আহমেদ লেখেন, মা দিবস আজ। এ বছরের ২৮ জানুয়ারি আমার মা চলে গেল। নিজের মা এবং পৃথিবীর সকল মায়ের প্রতি ভালোবাসা।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন