মৌলভীবাজার শেরপুরে মুক্তিযুদ্ধা চত্বরে নিয়ন্ত্রণহীন বাসের চাপায় এক পুলিশ সদস্য নিহত

responsive

বিশেষ প্রতিনিধিঃ

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে মুক্তিযুদ্ধা চত্ত্বরে নিয়ন্ত্রনহীন সিলেট টু ময়মনসিংহ এডি এস জালালাবাদ নামক বাসের চাপায় এক পুলিশ সদস্য নিহত,আরো ২ জন পুলিশ সদস্যসহ অর্ধশতাধিক বাস যাত্রী আহত।

রবিবার (৮ মে) ভোররাতে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বরে এই ঘটনা ঘটে। জানা যায়, ময়মনসিংহ থেকে সিলেট গামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে শেরপুর চত্বরে দায়িত্বরত তিনজন পুলিশ সদস্যদের চাপা দিয়ে দুটি মালবাহী ট্রাকের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর রাকিব নামে একজন কনস্টেবল নিহত ও দুইজন সহ বাসযাত্রী অর্ধশতাধিক আহত হন। নিহত পুলিশ সদস্যের নাম রাকিব আলী রানা। তার বাড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার এলাকায়। আহত অপর দুই পুলিশ সদস্য হলেন- কামরানুর রহমান ও আনিস আহমেদ। পুলিশ সদস্য ছাড়া বাসের আহতদের নাম জানা যায় নি।

আহত দুজন পুলিশ সদস্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক ও শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পরিমল বলেন- আমাদের একজন পুলিশ সদস্য নিহত ও দুইজন আহত হয়েছেন। রাতের ডিউটিতে থাকা শেরপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল তারা।

তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ও গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন