দল থেকে বাদ পড়লেন আশরাফুল

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

বাংলাদেশ ক্রিকেট লিগের ওয়ানডে ফরম্যাট ইন্ডিপেন্ডেন্স কাপের শেষ ম্যাচে বাদ পড়লেন মোহাম্মদ আশরাফুল। প্রথম দুই ম্যাচে ৫ বলে ০ ও ৫৭ বলে ১৫ রান করার পর তৃতীয় ম্যাচে তাকে একাদশে রাখেনি ইসলামি ব্যাংক ইস্ট জোন।

বৃহস্পতিবার লিগ পর্বের শেষ রাউন্ডের ম্যাচে বিসিবি নর্থ জোনের মুখোমুখি হয়েছে ইস্ট জোন। টস হেরে আগে ব্যাটিং করছে নর্থ জোন এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২১ ওভারে তাদের সংগ্রহ ৩ উইকেটে ৬৮ রান। মাহমুদউল্লাহ রিয়াদ ২২ রান নিয়ে ব্যাট করছেন।

 

ইস্ট জোনের একাদশে মোহাম্মদ আশরাফুলের জায়গায় নেওয়া হয়েছে আরেক অভিজ্ঞ ব্যাটার নাদীফ চৌধুরীকে। এছাড়া উইকেটরক্ষক ব্যাটার ইরফান শুক্কুরের জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন প্রীতম কুমার। অবশ্য প্রথম দুই ম্যাচ হারায় টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে তারা।

দিনের অন্য ম্যাচে লড়ছে বিসিবি সাউথ জোন ও ওয়ালটন সেন্ট্রাল জোন। চোটের কারণে সেন্ট্রাল জোনের হয়ে ম্যাচটি খেলছেন না সাকিব আল হাসান। প্রথম দুই ম্যাচে ৩৫ রান ও ২ উইকেট, ৩৩ রান ও ১ উইকেট নিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাউথ জোনের বিপক্ষে লিগপর্বের শেষ ম্যাচটিতে আগে ব্যাট করছে সেন্ট্রাল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২১ ওভার শেষে তাদেরও সংগ্রহ ৩ উইকেটে ৬৮ রান। ডানহাতি ওপেনার আব্দুল মজিদ ৩১ রান নিয়ে অপরাজিত রয়েছেন। মোস্তাফিজুর রহমান নিয়েছেন দুইটি উইকেট।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন