বারবার ট্রলের শিকার হয়েছি: সারা

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

বলিউডের উদীয়মান অভিনেত্রী সাইফকন্যা সারা আলি খান তার ক্যারিয়ারে একাধিকবার ট্রলের শিকার হয়েছেন। তবে সম্প্রতি ‘আতরঙ্গি রে’ সিনেমা দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে চলে এসেছেন তিনি। সিনেমাটি মুক্তির পর থেকে তাকে প্রশংসায় ভাসাচ্ছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

তবে স ‘আতরঙ্গি রে’ সিনেমার আগে সারার দুটি চলচ্চিত্র ফ্লপ হয়। এ নিয়ে সাইফকন্যাকে বহু সমালোচনা শুনতে হয়েছে। তবে সমালোচনাকে খুব একটা পাত্তা দেন না লাস্যময়ী এই অভিনেত্রী।

 

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সারা বলেন, কে কী বলল তাতে আমার কিচ্ছু যায় আসে না। তবে সারা মনে করেন, মানুষের কাজের প্রশংসা হওয়া উচিত।

ওই সাক্ষাৎকারকে উদ্ধৃত করে পিঙ্ক ভিলার প্রতিবেদনে বলা হয়েছে, সারা বলেছেন, আমি বারবার ট্রলের শিকার হয়েছি। এটি আমাকে প্রভাবিত করে। কারণ আমি দর্শকের জন্যই অভিনয় করি। আমি কী করলাম না করলাম সেটি নিয়ে যখন ট্রল করা হয়, তখন আমি সেটি পাত্তাই দিই না। মানুষ কী বলল সেটির ওপর আমার মানসিক প্রশান্তি নির্ভর করে না।

‘যখন আমি শিশু ছিলাম, তখন থেকেই সমালোচনায় বেশ মজা পেতাম। অবশ্য প্রশংসাও আমি পছন্দ করি। আমি জীবনের শুরুতেই উপলব্ধি করেছি যে, সফলতায় আনন্দ পাওয়ার চেয়ে ব্যর্থতাই আপনাকে ভালো কিছু করার প্রেরণা জোগাবে।’- যোগ করেন অভিনেত্রী।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন