ক্রিকেটকে বিদায় বললেন ক্রিস মরিস

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে জায়গা না পেয়ে দক্ষিণ আফ্রিকান পেসার ক্রিস মরিস বলেছিলেন খেলবেন না আর জাতীয় দলের হয়ে। সেটিই হলো, ক্রিকেটের সব ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে অবসরের বিষয়টি নিজেই নিশ্চিত করেন ৩৪ বছর বয়সী এই পেসার।

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পোস্টে মরিস লিখেন, যারা আমার এই সফরে ছোট বা বড় পরিসরে অবদান রেখেছেন, সবাইকে ধন্যবাদ জানাই। এটি ছিলো একটি মজার সফর।

 

মাঠ থেকে থেকে অবসর নিলেও ক্রিকেটেই সংযুক্ত থাকছেন মরিস। নিজ দেশের একটি ঘরোয়া দল টাইটান্সের হয়ে কোচিং করাবেন তিনি।

নিউজিল্যান্ডের বিপক্ষে ২০১২ সালে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মরিসের। এই ফরম্যাটে ২৩টি ম্যাচ খেলেছেন তিনি। বল হাতে উইকেট নিয়েছেন ৩৪টি। আর ব্যাট হাতে করেছেন ১৩৩ রান।

টি-টোয়েন্টির পাশাপাশি দেশের হয়ে খেলেছেন ৪২টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। যেখানে তার উইকেট সংখ্যা ৪৮টি। আর রান করেছেন ৪৬৭। ২০১৯ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে এনরিক নরকিয়ার ইনজুরির কারণে দলে যায়গা পেয়েছেন তিনি। সেটিই ছিলো প্রোটিয়া এই পেসারের ক্যারিয়ারের শেষ ম্যাচ।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি লিগ আইপিএলের ইতিহাসে সব থেকে দামী ক্রিকেটার ছিলেন ক্রিস মরিস। সর্বশেষ আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন তিনি।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন