লন্ডন বাংলা প্রেসক্লাব নির্বাচনে  মোহাম্মদ আব্দুল কাইয়ূম  অ্যাসিসটেন্ট  ট্রেজারার প্রার্থী 

responsive

মোহাম্মদ আব্দুল কাইয়ূম। একজন সাংবাদিক। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী কার্যালয়ে প্রাইভেটাইজেশন কমিশনের মিডিয়া প্রধান হিসেবে কাজ করার অভিজ্ঞতাই বলে দিচ্ছে সাংবাদিকতায় রয়েছে তাঁর পোক্ত অবস্থান। স্কুলজীবনে (১৯৯২ সাল) সিলেটের অন্যতম জনপ্রিয় সংবাদপত্র দৈনিক সিলেট বাণীর ছাতক প্রতিনিধি হিসেবে যুক্ত হয়েছিলেন সাংবাদিকতায়। এরপর একে একে কাজ করেছেন, প্রাচীনতম দৈনিক যুগভেরী, দৈনিক জালালাবাদ, দৈনিক শ্যামল সিলেটের মতো জনপ্রিয় সংবাদমাধ্যমে। এছাড়া বিভিন্ন জাতীয় দৈনিকের প্রতিনিধি হওয়ার মাধ্যমে বৃহত্তর সিলেট অঞ্চলের সংবাদ পৌঁছে দেন গোটা দেশজুড়ে। নিজের মেধাগুণে তিনি ঐ সময়ের তরুণ সাংবাদিকদের মধ্যে একটি বিশেষ স্থান দখল করে নিতে পারেন। যা তাকে পৌঁছে দেয় প্রধানমন্ত্রীর কার্যালয় অবধি। 

২০০৮ সালে যুক্তরাজ্যে পাড়ি জমানোর পর এমএ কাইয়ূম যোগ দেন বাংলা পোস্ট এর সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে। এরপর বিলেতের প্রথম বাংলা স্যাটেলাইট বাংলা টিভির চিফ রিপোর্টার, চ্যানেল আই ইউরোপের চিফ রিপোর্টার, চ্যানেল নাইন ও এনটিভির সিনিয়র রিপোর্টার হিসেবে কাজ করেন।বর্তমানে তিনি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ইউকেবিডি টাইমস এর প্রধান সম্পাদক।
এমএ কাইয়ূম পরপর দুইবার লন্ডন বালা প্রেস ক্লাবের কমিনিকেশন সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এমসি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স ডিগ্রিধারী কাইয়ূম সাংবাদিকতা বিষয়ে আঞ্চলিক ও জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন।
 
২০০২ থেকে টানা ৫ বছর প্রাইভেটাইজেশন কমিশনের মিডিয়া প্রধান হিসেবে কাজ করার সুবাদে মোহাম্মদ আবদুল কাইয়ূম অর্জন করেছেন দুর্দান্ত সাংগঠনিক দক্ষতা, যেকোনো পরিস্থিতিতে তাৎক্ষণিক ও কার্যকর সিদ্ধান্ত গ্রহণের যোগ্যতা এবং যথাযথভাবে কর্ম ব্যবস্থাপনা। এছাড়া যেকোনো সংগঠনের একজন আর্থিক ব্যবস্থাপনার দায়িত্ব পালনে যে গুণগুলো থাকা দরকার তারও গুরুত্বপূর্ণ পাঠ তিনি গ্রহণ করেন বাংলাদেশের প্রধানমন্ত্রীর কার্যালয় থেকেই। এসব অভিজ্ঞতা মোহাম্মদ আব্দুল কাইয়ূমকে প্রেস ক্লাবের এবারের নির্বাচনে অ্যাসিসটেন্ট ট্রেজারার পদে একজন যোগ্যতম প্রার্থী হিসেবেই প্রতীয়মান করে।

এম.এ কাইয়ূম বিনীতভাবে সম্মানিত ভোটারদের কাছে সহযোগিতা প্রত্যাশা করছেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন